বিজ্ঞাপন

মাদ্রাসার শান্তি ভবনের ভিত্তি স্থাপন 

March 31, 2018 | 11:12 am

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: মানিকগঞ্জের সাঁটুরিয়া উপজেলার একটি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ক্রাইম) যুগ্ম-কমিশনার শেখ নাজুমল আলম।

শুক্রবার (৩০ মার্চ) জুমার নামাজের পর সাঁটুরিয়া উপজেলার বাছট- বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার চারতলা শান্তি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এ উপলক্ষে মাদ্রাসা প্রাঙ্গণে এক আলোচনা সভায় মাদ্রাসার সভাপতি এবং ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন যুগ্ম-পুলিশ কমিশনার নাজমুল আলম।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘ইসলামের নামে সন্ত্রাসবাদ রুখে দিয়ে শান্তির ইসলাম প্রতিষ্ঠায় এই শান্তিভবন দেশে একটি মাইলফলক হিসেবে ভূমিকা রাখবে।’ সন্ত্রাসবাদ মোকাবিলায় পুলিশকে সাহায্য করতে এ সময় এলাকাবাসীর কাছে অনুরোধ করেন তিনি।

মাদকমুক্ত সমাজ গঠনে শান্তিভবন ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিজ্ঞাপন

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাঁটুরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক গোলাম হোসেন, সাঁটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু, সাঁটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান, ইঞ্জিনিয়ার আবুল বাশার, মাদ্রাসার সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মিজানসহ আরও অনেকে।

সারাবাংলা/ইউজে/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন