বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার হয়ে খেলবেন না ওয়ার্নার!

March 31, 2018 | 10:44 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

কেপটাউন টেস্টে বল টেম্পারিং ঝড়ে তোলপাড় অস্ট্রেলিয়া ক্রিকেটে। এক অপরাধে যেন শাস্তি পেয়েছে পুরো দলটিই। স্মিথ-ওয়ার্নার আগেই সরে এসেছিলেন দায়িত্ব থেকে। দুজনকেই এক বছরের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া, ব্যানক্রফটকেও নিষিদ্ধ করা হয়েছে নয় মাসের জন্য। এরপর কোচ ড্যারেন লেম্যানের পদত্যাগের ঘোষণা। সব মিলিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেটের পার করছে একটা দুঃসময়।

এরই মধ্যে শনিবার (৩১ মার্চ) সংবাদ সম্মেলনে ডেভিড ওয়ার্নার বলে দিলেন, আন্তর্জাতিক ক্রিকেটে তাকে আর নাও দেখা যেতে পারে।

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের এক সংবাদ সম্মেলনে কথা বলেন ওয়ার্নার। বল বিকৃতির দায় স্বীকার করে সমর্থক, ক্রিকেট অস্ট্রেলিয়া, ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এবং পরিবারে কাছে ক্ষমা চাইতেই কেঁদে ফেললেন ওয়ার্নার, ‘আজ এখানে বসাটা আমার জন্য কষ্টকর ছিল। দক্ষিন আফ্রিকায় সিরিজের শেষ টেস্টের একজন হিসেবে আমারও থাকার কথা ছিল।’

বিজ্ঞাপন

বল টেম্পারিংয়ের দায় অনেকটা নিজের কাঁধেও নিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান, ‘দেশকে আমরা ছোট করেছি। এটা খারাপ সিদ্ধান্ত ছিল। আমি নিজেও দোষ করেছি।’

আবেগঘন অবস্থায় তাই বলে বসলেন, আন্তর্জাতিক ক্রিকেটে এখানেই হয়তো তার সমাপ্তি। এরপর নিজেকে ভালো করে বুঝতে চান ওয়ার্নার। এখন আপাতত সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে চান তিনি।

বিজ্ঞাপন

নিজের পরিবর্তনের জন্য বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিতে চান ওয়ার্নার, ‘একজন সহ-অধিনায়ক হিসেবে কাজটা করা আমার ভালো হয়নি। সবার কাছে নিজের আস্থাটা আবার ফিরিয়ে আনতে চেস্টা করবো। এজন্য বিশেষজ্ঞদের পরামর্শ দরকার।

 

সারাবাংলা/এসএন/ এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন