বিজ্ঞাপন

আয় বাড়াতে কৃষি ছেড়ে ফল ব্যবসায়, প্রাণ গেল ট্রাকচাপায়

July 13, 2021 | 11:17 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে পুরাতন বিমানবন্দর এলাকায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৫০) নামে এক ফল ব্যবসায়ী মারা গেছেন। মাত্র ১৫ দিন আগে কৃষিকাজ ছেড়ে শহরে এসে ফল ব্যবসা শুরু করেছিলেন তিনি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৩ জুলাই) ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১০টায় তাতে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই মনোয়ার হোসেন মিলন জানান, তার বাড়ি রংপুর জেলার কোতোয়ালি। বাবার নাম তৈয়ব আলী। বর্তমানে সাইফুল বনানীর কড়াইলে তার বাসাতেই থাকতো। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে গ্রামে থাকে।

মিলন আরও জানান, সাইফুল গ্রামে কৃষিকাজ করতো। গত ১৫ দিন আগে ঢাকায় এসে ভ্যানে করে আম বিক্রি করা শুরু করে। তবে ব্যবসায় লোকসান হওয়ায় সে আবার বাড়ি ফিরে যেতে চাচ্ছিল।

বিজ্ঞাপন

‘ভোরে আম বিক্রির প্লাস্টিকের ক্যারেট ফেরত দেওয়ার জন্য ভ্যানে করে কারওয়ান বাজারে আড়তে যাচ্ছিল সাইফুল। কিছুক্ষণ পর এক অ্যাম্বুলেন্স চালক ফোন দিয়ে জানায়, ট্রাকের ধাক্কায় আহত হয়েছে সে। পরে সাইফুলকে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন’, বলেন নিহতের এই স্বজন।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ রানা মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন। তিনি জানান, ভোরে পুরাতন বিমানবন্দর রোডের জাহাঙ্গীর গেটের সামনের রাস্তায় একটি ট্রাকের ধাক্কায় মারা যায় সাইফুল। ভ্যান চালকের খবর পাওয়া যায়নি। ট্রাকসহ চালকও পলাতক রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন