বিজ্ঞাপন

চ্যানেল আই-এর ঈদ আয়োজনে ৮ দিনে নতুন ১৫টি নাটক

July 13, 2021 | 3:01 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

পৃথিবী আজ গভীর বেদনায় আচ্ছন্ন থাকলেও আনন্দ বেদনা নিয়েই জীবন। জীবন চলছে তার আপন গতিতে। বেদনায় ভারাক্রান্ত এই জীবনেও কিছু আনন্দ দরকার। এসব দিক বিবেচনা করে প্রতিবারের মতো পবিত্র ঈদুল আযহায় চ্যানেল আই আনন্দ বেদনার গল্প দিয়ে সাজিয়েছে ৮ দিনব্যাপি অনুষ্ঠানমালা। এইসব অনুষ্ঠান উপভোগের মাধ্যমে চ্যানেল আই বিশ্বাস করে দর্শকদের মনের অন্ধকার সরিয়ে দিয়ে আনন্দে ডুবিয়ে দিতে পারবে।

বিজ্ঞাপন
ঈদের ৪র্থ দিন নাটক ‘ভাগ্যক্রমে’

ঈদের ৪র্থ দিন নাটক ‘ভাগ্যক্রমে’

ঈদের আনন্দকে আরো প্রাণবন্ত করতে ঈদুল আযহার অনুষ্ঠানমালায় চ্যানেল আই’তে প্রচার হবে জনপ্রিয় অভিনয়শিল্পীদের অভিনীত এবং খ্যাতিমান রচয়িতা ও নির্মাতাদের পরিচালনায় ১৫টি নাটক। নাটকগুলো প্রচার হবে ঈদের আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত।

ঈদের ২য় দিন নাটক ‘পরগাছা’

ঈদের ২য় দিন নাটক ‘পরগাছা’

ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে রেজানুর রহমানের নাটক ‘লকডাউনের ভালোবাসা’।

ঈদের দিন রাত ৭টা ৪০ মিনিটে ‘হ্যালো শুনছেন’। রচনা রাশাত রহমান জিকো। পরিচালনা মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে আফরান নিশো ও তানজিন তিশা। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’। মূল গল্প : রাবেয়া খাতুন। রচনা মাসুম শাহরিয়ার এবং পরিচালনায় আবু হায়াত মাহমুদ। অভিনয়ে নিরব, মারিয়া নুর, নিশাত প্রিয়ম, মামুনুর রশীদ, দিলারা জামান প্রমুখ।

বিজ্ঞাপন
ঈদের ৪র্থ দিন নাটক ‘ক্রাইম পার্টনার’

ঈদের ৪র্থ দিন নাটক ‘ক্রাইম পার্টনার’

ঈদের ২য় দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘রঙিলা ফানুস’। রচনা জান্নাতুল ফেরদৌস লাবন্য ও পরিচালনা শিহাব শাহিন। অভিনয়ে অপূর্ব, সাবিলা নুর প্রমুখ। বৃন্দাবন দাসের রচনায় ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটক ‘পরগাছা’ প্রচারিত হবে রাত ৯টা ৩৫ মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অথই, বৃন্দাবন দাস, শাহনাজ খুশি প্রমুখ।

ঈদের ৬ষ্ঠ দিন নাটক ‘ফরেন বাবুর্চি’

ঈদের ৬ষ্ঠ দিন নাটক ‘ফরেন বাবুর্চি’

ঈদের ৩য় দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘দ্বিতীয় সূচনা’। রচনা ও পরিচালনায় ভিকি জাহেদ। অভিনয়ে আফরান নিশো, মেহজাবিন চৌধুরী, ইন্তেখাব দিনার প্রমুখ। নাটক ‘শোকসভা’। রচনা ইশতিয়াক অয়ন ও পরিচালনা সঞ্জয় সমদ্দার। অভিনয়ে অপূর্ব, তাসনিয়া ফারিন, মুনিরা মিঠু, রাশেদ মামুন অপু, মৌরি মৌ প্রমুখ। প্রচারিত হবে রাত ৯টা ৩৫ মিনিটে।

ঈদের ৩য় দিন নাটক ‘দ্বিতীয় সূচনা’

ঈদের ৩য় দিন নাটক ‘দ্বিতীয় সূচনা’

ঈদের ৪র্থ দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘ভাগ্যক্রমে’। রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে অপূর্ব, মেহজাবিন চৌধুরী প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে প্রচারিত হবে নাটক ‘ক্রাইম পার্টনার’। রচনা শফিকুর রহমান শান্তুনু ও পরিচালনায় নাজমুল রনি। অভিনয়ে জোভান, তানজিন তিশা প্রমুখ।

বিজ্ঞাপন
ঈদের দিন নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’

ঈদের দিন নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’

ঈদের ৫ম দিন রাত ৭টা ৪০ মিনিটে ‘স্বপ্নের নায়িকা’। রচনা রাসেল আযম ও পরিচালনা রাফাত মজুমদার রিংকু। অভিনয়ে তওসিফ, পায়েল প্রমুখ। নাটক ‘হার্ট টু হার্ট’। রচনা শফিকুর রহমান শান্তুনু ও পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব, সারিকা প্রমুখ। প্রচারিত হবে রাত ৯টা ৩৫ মিনিটে।

ঈদের ৫ম দিন ‘স্বপ্নের নায়িকা’

ঈদের ৫ম দিন ‘স্বপ্নের নায়িকা’

ঈদের ৬ষ্ঠ দিন রাত ৭টা ৪০ মিনিটে নাটক ‘ধাইন’। রচনা ও পরিচালনায় গিয়াসউদ্দিন সেলিম। অভিনয়ে জয়ন্ত চট্টোপাধ্যায়, শামিমা নাজনীন, তানজিনা হক মাইশা প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে নাটক ‘ফরেন বাবুর্চি’। রচনা কুদরত উল্লাহ ও পরিচালনায় অলোক হাসান। অভিনয়ে তওসিফ মাহবুব, নাদিয়া নদী, তানজিম হাসান প্রমুখ।

ঈদের ৩য় দিন নাটক ‘শোকসভা’

ঈদের ৩য় দিন নাটক ‘শোকসভা’

ঈদের ৭ম দিন রাত ৭টা ৪০ মিনিটে ‘ওয়ান সাইডেড লাভ’। রচনা মাহমুদ মাহিন ও সৌরভ ইশতিয়াক। পরিচালনায় মাহমুদ মাহিন। অভিনয়ে জোভান, পায়েল প্রমুখ। নাটক ‘যত্নে’। রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। অভিনয়ে তওসিফ মাহবুব, সাফা কবির প্রমুখ। প্রচারিত হবে ঈদের ৭ম দিন রাত ৯টা ৩৫ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন