বিজ্ঞাপন

সেভিয়ার বিপক্ষে মাঠে দেখা যাবে না মেসিকে!

March 31, 2018 | 1:03 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

লা লিগায় শনিবার (৩১ মার্চ) রাতে সেভিয়ার বিপক্ষে মাঠে নামছে বার্সেলোনা। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এই ম্যাচেও হয়তো মাঠে দেখা যাবে না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। চোটের কারণে জাতীয় দলের হয়ে প্রীতি ম্যাচে ইতালি ও স্পেনের বিপক্ষেও খেলতে পারেননি মেসি। সেভিয়ার বিপক্ষের ম্যাচেও তাই মেসির মাঠে নামা নিয়ে সংশয় আছে মেসির।

হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে ওঠায় বার্সার ১৮ জনের দলে নাম রাখা হয়েছে আর্জেন্টাইন স্ট্রাইকারের। তবে ম্যাচের আগে অনুশীলনে নামলেও আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালকে সামনে রেখে মেসিকে নিয়ে ঝুকি নিতে চান না কোচ আর্নেস্তো ভালভারদে।

চলতি লা লিগায় মেসি গোল পেয়েছেন ২৫টি। এই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৪৩ ম্যাচ থেকে পেয়েছেন ৩৫টি গোল। বার্সার জার্সিতে সবমিলিয়ে ৬৫৮ ম্যাচে মেসির নামের পাশে মোট গোল সংখ্যা ৫৫৩টি।

বিজ্ঞাপন

সবশেষ লা লিগায় অ্যাতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে জয়ের ম্যাচে নিজে গোল করেছেন, সতীর্থকে দিয়েও গোল করিয়েছেন মেসি। সেই ম্যাচে বার্সা জিতেছিল ২-০ গোলের ব্যবধানে। লিগের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে কাতালানরা।

২৯ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে এই মুহূর্তে বার্সা। লা লিগায় এখনও পর্যন্ত অপরাজিত মেসি-ইনিয়েস্তারা। সেভিয়ার বিপক্ষে এই ম্যাচেও ছন্দ ধরে রাখতে চান বার্সা কোচ ভালভারদে।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন