বিজ্ঞাপন

ঈদে জিটিভির রোমান্টিক ড্রামা ফেস্টে ‘তুমি কোন গগনের তারা’

July 17, 2021 | 5:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

করোনার ভয়াল থাবায় আতংকিত জনপদ। তবুও থেমে নেই আনন্দ উৎসব। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ সামনে। ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। আর উৎসবকে কেন্দ্র করেই টেলিভিশন চ্যানেলগুলোর জন্য নির্মিত হয় বিশেষ নাটক, বিভিন্ন অনুষ্ঠানমালা। তেমনি আগামি ঈদকে সামনে রেখে জিটিভি আয়োজন করেছে ‘রোমান্টিক ড্রামা ফেস্ট’। আর এই ‘রোমান্টিক ড্রামা ফেস্ট’-এর জন্য জিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত হলো ঈদের বিশেষ একক নাটক ‘তুমি কোন গগনের তারা’।

বিজ্ঞাপন

জহির করিম-এর রচনা ও চিত্রনাট্যে ‘তুমি কোন গগনের তারা’ নাটকটি পরিচালনা করেছেন আসাদুজ্জামান আসাদ। এতে অভিনয় করেছেন মনোজ প্রামানিক, তাসনুভা তিশা, মৌমিতা মৌ, তালহা খান প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, ড. সাঈদ ইকরাম। একজন অধ্যাপক টিভি ব্যক্তিত্ব ও ঔপন্যাসিক। রিয়া একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী কিন্তু আধুনিক। ড. সাঈদের ভীষণ ভক্ত। রিয়া ভালোবাসে বড় লোকের এক উড়নচন্ডী ছেলেকে।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় সাঈদ এবং বন্যা দুজন দুজনকে পছন্দ করতো। কিন্তু কেউ কাউকে বলতে পারেনি। স্কলারশীপ নিয়ে সাঈদ বিদেশ চলে গেলে বন্যা তারই সহপাঠিকে বিয়ে করে ফেলে। পড়াশোনা শেষ করে দেশে আসলে বন্যা আর সাঈদের ভালোবাসা আবার মাথাচাড়া দিয়ে উঠে। একসময় তারা বিয়ের সিদ্ধান্ত নেয়।

অপরদিকে রিয়া সাঈদকে বিয়ে করতে চায়। বিয়ে না করলে সাঈদকে আত্মহত্যার হুমকি দেয়। বিয়ের রাতে সাঈদ জানতে পারে রিয়া প্রেগনেন্ট। সাঈদ ক্ষিপ্ত হয়ে যায়। হাসপাতালে ভর্তির পর ডাক্তার জানায় দুজনের একজনকে বাঁচানো যাবে। এমতাবস্থায় হাসপাতালে আসে সাঈদ। ডাক্তারকে বলে, যে কোন মূল্যে সে তার স্ত্রী এবং সন্তানকে সুস্থ দেখতে চায়। সাঈদের এই আচরণে বিস্মিত হয়ে যায় রিয়া।

বিজ্ঞাপন

‘তুমি কোন গগনের তারা’ নাটকটি প্রচারিত হবে ঈদের দিন রাত ৯টায় জিটিভিতে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন