বিজ্ঞাপন

পাওয়ার প্লে’তে তাসকিন-মিরাজের আঘাত

July 18, 2021 | 2:27 pm

স্পোর্টস ডেস্ক

টস হেরে প্রথমে ফিল্ডিং করতে নেমে শুরু থেকেই স্বাগতিক জিম্বাবুয়ের ওপর চড়াও টাইগার বোলাররা। দ্বিতীয় ওয়ানডেতে বল হাতে নিয়ে প্রথম ওভারেই আঘাত হানেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এরপর ৬ষ্ঠ ওভারে এসে দ্বিতীয় আঘাত হানেন স্পিনার মেহেদি হাসান মিরাজ। তাতেই প্রথম পাওয়ার প্লে শেষে জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়ায় ২ উইকেট হারিয়ে ৪৬ রান।

বিজ্ঞাপন

প্রথম ওভারেই দলকে উল্লাসে ভাসান ডানহাতি পেসার তাসকিন আহমেদ। তাঁর প্রথম ওভারের শেষ বলে কাট করতে গিয়ে পয়েন্টে দাঁড়ানো আফিফ হোসেন ধ্রুবর হাতে ধরা পড়েন ডানহাতি ওপেনার তিনাশে কামুনহুকামুই। টিমসেন মারুমার ইনজুরির কারণে এই ম্যাচের মূল একাদশে জায়গা পেয়েছেন কামুনহুকামুই। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারলেন না তিনি। আউট হওয়ার আগে ৫ বল খেলে করতে পেরেছেন মাত্র ১ রান। সেই রানটিও এসেছিল আউটসাইড এজ থেকে।

এরপর তাদিওয়ানাশে মারুমানিকে ১৩ রানে বোল্ড করে ফেরান মেহেদি হাসান মিরাজ। ষষ্ঠ ওভারের ৫ম বলে মিরাজকে মিড অন দিয়ে উড়িয়ে মারতে গিয়ে মিস করেন বল। আর তাতেই মিরাজের ঘূর্ণিতে বল আঘাত হানে উইকেটে। জিম্বাবুয়ে মাত্র ৩৩ রানেই দ্বিতীয় উইকেট হারায়।

দ্রুত দুই উইকেট হারানো স্বাগতিকদের হাল ধরেন অধিনায়ক ব্রেন্ডন টেইলর। পাওয়ার প্লে’র বাকি সময়টা রাগিস চাকাবাহকে নিয়ে কাটিয়ে দেন। আর ১০ ওভারে ৪৬ রানে দুই উইকেট হারিয়ে শেষ করে পাওয়ার প্লে।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি জিম্বাবুয়ের সংগ্রহ ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৬১ রান। উইকেটে আছেন, ব্রেন্ডন টেইলর (২১) এবং রাগিস চাকাবাহ (২২)

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন