বিজ্ঞাপন

সাকিবদের সতীর্থ অ্যালেক্স হেলস

March 31, 2018 | 2:34 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

কেপটাউন টেস্টে অস্ট্রেলিয়ার বল বিকৃতির ন্যাক্কারজনক কাণ্ডে জড়িয়ে ইতোমধ্যেই এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন ডেভিড ওয়ার্নার। আইপিএলে তাকে অধিনায়কের পদ থেকেও সরিয়ে দেয় সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজি। তার জায়গায় অধিনায়ক করা হয় নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকে।

এবারের আইপিএল খেলতে না পারা ওয়ার্নারকে ১২.৫ কোটি রূপিতে রিটেইন ক্রিকেটার হিসেবে রাখা হয়েছিল। ওয়ার্নারের বদলি হিসেবে দলে নেওয়া হলো ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে। গত জানুয়ারিতে হওয়া আইপিএলে নিলামে কোনো দল হেলসকে ডাকেনি। তখন তার বেস প্রাইস ছিল ১ কোটি ভারতীয় রূপি। আইপিএলে অংশ নেওয়ায় হেলস খেলতে পারবেন না নটিংহ্যামশায়ারের জার্সিতে, রয়েল লন্ডন ওয়ানডে কাপে।

২০১৬ সালে হায়দ্রাবাদকে চ্যাম্পিয়ন করেছিলেন অধিনায়ক ওয়ার্নার। এবার তিনি থাকছেন না। এই দলে এবার খেলবেন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভারতীয় ২ কোটি রূপিতে সাকিবকে নিয়েছে হায়দ্রাবাদ।

বিজ্ঞাপন

সানরাইজার্স হায়দ্রাবাদ: ভুবনেশ্বর কুমার (৮.৫ কোটি, রিটেইন), শিখর ধাওয়ান (৫.২ কোটি), সাকিব আল হাসান (২ কোটি), কেন উইলিয়ামসন (৩ কোটি), মনিষ পান্ডে (১১ কোটি), কার্লোস ব্রাথওয়েট (২ কোটি), ইউসুফ পাঠান (১.৯ কোটি), ঋদ্ধিমান সাহা (৫ কোটি), রশিদ খান (৯ কোটি), ঋকি ভুই (২০ লাখ), দীপক হুদা (৩.৬ কোটি), সিদ্ধার্ত কাউল (৩.৮ কোটি), সন্দীপ শর্মা (৩.৩ কোটি), খলিল আহমেদ (৩ কোটি), ক্রিস জর্ডান (১ কোটি), গোস্বামী (১ কোটি), মোহাম্মদ নবী (১ কোটি), বাসিল থাম্পি (৯৫ লাখ), বিল্লি স্টানলেক (৫০ লাখ), নটারাজন (৪০ লাখ), মেহেদি হাসান (২০ লাখ), শচীন বেবি (২০ লাখ), বিপুল শর্মা (২০ লাখ), তন্ময় আগারওয়াল (২০ লাখ) এবং অ্যালেক্স হেলস।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন