বিজ্ঞাপন

যশোরে ট্রাক-পিকআপ-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

July 18, 2021 | 5:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: জেলায় ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৯ জন আহত হয়েছেন। এ সময় আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিজ্ঞাপন

রোববার (১৮ জুলাই) সকাল ৭টার দিকে শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) ও গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)।

নিহত ও আহতদের স্বজনরা জানায়, গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারী একটি পিকআপে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। পথে সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দু’জন নিহত ও ৯ জন আহত হয়। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

এ বিষয়ে যশোর ফায়ার সার্ভিসের লিডার শেখ মুজিবর রহমান বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দু’জন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন