বিজ্ঞাপন

টেস্টের জন্য আইপিএলকে ‘না’

March 31, 2018 | 3:03 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার হয়ে ২০১৬ সালের ডিসেম্বরে সবশেষ টেস্ট খেলেছিলেন কুশল পেরেরা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেই ম্যাচ খেলার পর থেকে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে নিয়মিত হলেও সাদা পোশাকে সুযোগ মিলছিল না। সেই সুযোগ নিতে এবার আইপিএলের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কুশল পেরেরা।

গত জানুয়ারিতে আইপিএলের নিলামে কোনো দল পাননি কুশল পেরেরা। বাঁহাতি এ হার্ডহিটারকে এবার সুযোগ দিয়েছিল সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। বল টেম্পারিংয়ে নিষিদ্ধ হওয়া ডেভিড ওয়ার্নারের বদলি হিসেবে তাকে ডাকা হয়েছিল। কিন্তু, আইপিএলের পরিবর্তে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দিতে ইচ্ছুক পেরেরা।

শ্রীলঙ্কায় প্রথম শ্রেণির ক্রিকেট লিগে খেলবেন পেরেরা। পুনরায় জাতীয় দলের টেস্টে স্কোয়াডে জায়গা নিশ্চিত করতে আইপিএলের দল হায়দ্রাবাদের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বাঁহাতি এই ওপেনার।

বিজ্ঞাপন

ওয়ার্নারের জায়গায় পেরেরাকে না পাওয়ায় সময়ক্ষেপণ করেনি হায়দ্রাবাদ। নিশ্চিত করেছে ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে।

এদিকে রাজস্থান রয়েলসে খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথের। তিনিও বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ হয়েছেন। খেলা হচ্ছে না আইপিএল। তার পরিবর্তে রাজস্থান দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটসম্যান হেনরিক ক্লাসেনকে নিয়েছে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন