বিজ্ঞাপন

ঈদে সাত নাটকে দেখা যাবে তানহাকে

July 20, 2021 | 7:04 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

রফিক শিকদারের ‘ভোলা তো যায় না’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন তানহা তাসনিয়া। এরপর অভিনয় করেন জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’। প্রথম দুই ছবিতে নায়ক হিসেবে পেয়েছিলেন দেশের দুই জনপ্রিয় তারকা নীরব ও আরিফিন শুভকে। বড় বাজেটের বড় প্রযোজনা সংস্থার সিনেমা দিয়ে অভিষেক হওয়া এ নায়িকাকে এবারের ঈদের ৭টি নাটকে দেখা যাবে।

বিজ্ঞাপন

তানহা বলেন, ঈদ উপলক্ষে যে নাটকগুলো করেছি প্রতিটি নাটকই এ সময়ের শীর্ষ অভিনয়শিল্পীদের সঙ্গে করেছি। পরিচালকরাও অনেক গুণী। দর্শকরা আমাকে বেশ ভালো গল্পের নাটকে পাবেন।

যে সাতটি নাটকে অভিনয় করেছেন সেগুলো হলো— জাহিদ প্রীতমের পরিচালনায়  ‘ভয় করোনা’, আদিবাসী মিজানের  ‘দাঁতাল’, ভিকি জাহিদের  ‘কুয়াশা’, তাইফুর জাহান আশিকের  ‘বউ ভীষণ পাওয়ারফুল’, চয়নিকা চৌধুরীর  ‘বউ বদল’, সাইদুর ইমনের  ‘টুয়েন্টি ফোর আওয়ারস’, মারুফ হোসেন সজীবের ‘দে কোপ’।

‘ভয় করোনা’ নাটকে তার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ ও তৌসিফ, ‘দাঁতাল’ আছেন মারজুক রাসেল, এফ এস নাঈম ও চাষী আলম, ‘কুয়াশা’-য় আছেন আফরান নিশো, ‘বউ ভীষণ পাওয়ারফুল’-এ মোশাররফ করিম, ‘বউ বদল’-এ শামীম হাসান সরকার, ‘টুয়েন্টি ফোর আওয়ারস’ ও ‘দে কোপ’-এ মিশু সাব্বির।

বিজ্ঞাপন

নাটকে অভিনয় করা প্রসঙ্গে বলেন, ‘নাটক নতুন করে করছি এমন না। বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে নিয়মিতই কাজ করছি। তাছাড়া সিনেমা নির্মাণও কমে গেছে আমাদের এখানে। আমার মন মতো সিনেমাও পাচ্ছি না। সব মিলিয়ে সিনেমাটা কম করা হচ্ছে।’

এত নাটকের ভিড়ে রকিবুল আলম রকিবের ‘বিয়ে আমি করবো না’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন তানহা। ছবিটি ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। করোনা পরিস্থিতির উন্নতি হলেই ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে।

এদিকে ঈদের দিন থেকে নিজের নাটক দেখার পাশাপাশি অন্যদের নাটকও দেখবেন তানহা। তিনি বলেন, ‘অন্য সময় ঈদে মুক্তি পাওয়া ছবিগুলো হলে গিয়ে দেখতাম। করোনার কারণে তো তা সম্ভব হচ্ছে না।’

বিজ্ঞাপন

এবারের ঈদে পরিবারের সঙ্গে কোরবানি দিচ্ছেন তানহা। তিনি জানান, তাদের মিরপুরের বাসাতেই কোরবানির দেওয়া হবে। তার বাবাই সবকিছু তদারকি করবেন।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন