বিজ্ঞাপন

জিটিভির রোমান্টিক ড্রামা ফেস্টে দীপু হাজরার ‘মেনু কার্ড’

July 19, 2021 | 3:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল জিটিভি আয়োজন করেছে ‘রোমান্টিক ড্রামা ফেস্ট’। আর এই ‘রোমান্টিক ড্রামা ফেস্ট’-এর জন্য জিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত হলো ঈদের বিশেষ একক নাটক ‘মেনু কার্ড’। গোলাম সারোয়ার অনিক-এর রচনা ও দীপু হাজরার পরিচালনায় এতে অভিনয় করেছেন- ইলোরা গহর, সালহা খানম, নাদিয়া, খায়রুল বাশার, পারভেজ আক্তার, সুজিত বিশ্বাস, মান্নাত সৃষ্টি, তানসেন আলম দ্বীপ, আল্পনা ফারিয়া, কেয়া মনি, সুমাইয়া সিনহা, শশি আফরোজ, তাবাস্সুম কবির এশা প্রমুখ।

বিজ্ঞাপন

‘মেনু কার্ড’ নাটকের গল্পে দেখা যাবে, অতি মা ভক্ত সাব্বির। মায়ের কথায় উঠে-বসে। কোন শার্ট পড়ে অফিসে যাবে তাও ঠিক করে দেয় সাব্বিরের মা। সাব্বিরকে বিয়ে দেয়ার জন্য কয়েক ডজন পাত্রী দেখেছেন তার মা। কিন্তু খুঁতখুঁতে স্বভাবের কারণে কোন পাত্রী পছন্দ হয় না।

অনেক খোঁজাখোঁজির পর অহনা নামে একজন পাত্রীকে পছন্দ হয়। বিয়ে ঠিক হওয়ার পর অহনা ৩৬০ ডিগ্রী উল্টে যায়। স্বভাবগত কারণে মা যেসব কাজ অপছন্দ করেন সেই কাজগুলো অহনা সাব্বিরকে দিয়ে করায়। যেমন তার মা ফুচকা খেতে নিষেধ করেছেন, কিন্তু অহনা সাব্বিরকে ফুচকা খাওয়ায়। যখন দুজনের বিয়ের কার্ড পর্যন্ত কমপ্লিট তখন অহনা বেঁকে বসে ৩০ লাখ টাকা নগদ কাবিনের জন্য। অহনার যুক্তি প্রত্যেক ছেলে পক্ষ বর্ণবাদী আচরণ করেন বিয়ের আগে পরে। বিয়ের আসর থেকে তার মা সাব্বিরকে উঠে আসতে বলে। কিন্তু সাব্বির এই প্রথম তার মায়ের অবাধ্য হয়ে অহনাকেই বিয়ে করতে চায়। অবশেষে …

বিজ্ঞাপন

ঈদের বিশেষ এই একক নাটকটি জিটিভিতে প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন রাত ৯টায়।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন