বিজ্ঞাপন

ইমন-তমার ‘কাটুস কুটুস কাঠবাদাম’

July 26, 2021 | 10:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিয়ের পর হানিমুনে যেতে না পেরে মন খারাপ মিতুর। অফিসের জরুরি কাজের কারণে জাহিদ হানিমুনের প্ল্যান বাতিল করেছে। এরমধ্যে লকডাউন পড়ে যাওয়ায় অন্যরকম এক হানিমুন করার সুযোগ পায় তারা। সারাদিন বাসায় থাকে জাহিদ। দু’জন মিলে ইচ্ছেমত খায়, ঘুমায়, আনন্দ করে।

বিজ্ঞাপন

ইমন-তমার ‘কাটুস কুটুস কাঠবাদাম’

মিতুকে খুব ভালোবাসে জাহিদ। আদর করে তাকে ডাকে কাটুস কুটুস কাঠবাদাম নামে। মিতু বেশ উপভোগ করে বিষয়টা। সুখেই কাটছিলো তাদের দাম্পত্য জীবন। একদিন আলমারি গোছাতে গিয়ে ছোট্ট একটা ব্যাগ পায় মিতু। সেটা খুলে দেখে অনেকগুলো চিঠি। ন্যান্সি নামে একটি মেয়ে জাহিদকে লিখেছে। জাহিদের লেখা চিঠিও আছে। যেখানে ন্যান্সিকে কাটুস কুটুস কাঠবাদাম নামে উল্লেখ করে জাহিদ।

বিজ্ঞাপন

ভীষণ কষ্ট পায় মিতু। সংসারের সব আনন্দ যেন মাটি হয়ে যায়। জাহিদকে কিছু বলে না মিতু। ভেতরে ভেতরে ন্যান্সিকে খুঁজতে থাকে। এরমধ্যে জাহিদের এক দুলাভাই তাদের বাসায় আসে। মিতু তাকে বিষয়টা জানায়। দুলাভাই জাহিদের কাছে ন্যান্সি সম্পর্কে জানতে চাইলে সে কোন সদুত্তর দিতে পারে না। দুলাভাইয়ের সহযোগিতায় ন্যন্সির ঠিকানা পায় মিতু। সেখানে গিয়ে এক কঠিন সত্যের মুখোমুখি হয় মিতু ...

ইমন-তমার ‘কাটুস কুটুস কাঠবাদাম’

বিজ্ঞাপন

এমনই এক গল্পে নির্মিত হলো টেলিফিল্ম ‘কাটুস কুটুস কাঠবাদাম’। মুনাতাহা বৃত্তার রচনা এবং অনন্য ইমন-এর পরিচালনায় এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন ও তমা মির্জা। প্রচারিত হবে ঈদের ৭ম দিন (২৭ জুলাই) রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন