বিজ্ঞাপন

বেল-বেনজেমায় প্রস্তুতি সারল রিয়াল

April 1, 2018 | 10:30 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

পর্তুগিজ স্ট্রাইকার ক্রিশিয়ানো রোনালদো ছিলেন না। এই সপ্তাহেই চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের সঙ্গে ম্যাচ, তার আগে জিনেদিন জিদান বিশ্রাম দিয়েছিলেন বেশ কয়েকজনকে। তবে রিয়াল মাদ্রিদের হয়ে ক্যারিয়ারের ৪০০তম ম্যাচটা স্মরণীয় করে রাখলেন করিম বেনজেমা। শনিবার রাতে লা লিগায় লাস পালমাসের বিপক্ষে এই ম্যাচে ৩-০ গোলের জয়ে লক্ষ্যভেদ করেছেন বেনজেমা, জোড়া গোল পেয়েছেন গ্যারেথ বেল।

স্বাগতিকদের মাঠে ম্যাচের ২৬ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে রাখেন বেল। লুকা মডরিচের পাস থেকে বল পেয়ে জোরালো শটে গোল করেন বেল। বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ৩৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ান নতুন অধিনায়ক বেনজেমা।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতি থেকে ফিরে স্বাগতিকদের জালে আবারো হানা দেন বেল। ম্যাচের ৫১ মিনিটে আবারো পেনাল্টি পায় রিয়াল। পেনাল্টি থেকে গোল করেন ওয়েলস তারকা বেল। ম্যাচের বাকিসময় আর গোল না হলে জয় মাঠ ছাড়ে বেল-বেনজেমারা।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আগামী মঙ্গলবার জুভেন্টাসের মুখোমুখি হবে রিয়াল।

লা লিগায় এই জয় তুলে ৩০ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তিন নম্বরেই থাকলো রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। আর এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন