বিজ্ঞাপন

ওয়ার্নারের পাশে আছেন মোস্তাফিজ

April 1, 2018 | 11:19 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রথমবার আইপিএলেই নিজের দল হায়দরাবাদ সানরাইজার্সে ডেভিড ওয়ার্নারকে পেয়েছিলেন অধিনায়ক হিসেবে। মোস্তাফিজুর রহমানকে পরের বারও নিজের দলে পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। এবার মোস্তাফিজ দল বদলেছেন, আর ভাগ্যের ফেরে আইপিএল থেকেই ছিটকে পড়েছেন ওয়ার্নার। মোস্তাফিজ কাল টুইট করে জানালেন, তিনি ওয়ার্নারের পাশেই আছেন।

বল বিকৃতির অভিযোগে ক্রিকেট অস্ট্রেলিয়া রায়ে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন ডেভিড ওয়ার্নার। তবে সাবেক-বর্তমান অনেকেরই সমর্থন পেয়েছেন, যেমন পেলেন মোস্তাফিজের।

মোস্তাফিজ লিখেছেন, ‘ডেভিড ওয়ার্নার মানে আমার কাছে একটা হাসি মুখ, যা আমাকে সবসময় অনুপ্রানিত করে এবং সেরাকে সমর্থন করে। আপনার বর্তমান অবস্থা সত্যিই মেনে নেয়া কঠিন। কিন্তু দয়া করে থেমে যাবেন না। শক্ত হোন এবং ইতিবাচক থাকুন। এবারের আইপিএলে আপনার নির্দেশনা না পেয়ে খারাপ লাগবে।’

বিজ্ঞাপন

 

উল্লেখ্য, কেপটাউন টেস্টে বল টেম্পারিং ঝড়ে তোলপাড় অস্ট্রেলিয়া ক্রিকেটে। এক অপরাধে যেন শাস্তি পেয়েছে পুরো দলটিই। স্মিথ-ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া, ব্যানক্রফটকেও নিষিদ্ধ করা হয়েছে নয় মাসের জন্য। এরপর কোচ ড্যারেন লেম্যানের পদত্যাগের ঘোষণা। সব মিলিয়ে অস্ট্রেলিয়া ক্রিকেটের পার করছে একটা দুঃসময়।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন