বিজ্ঞাপন

সিরাজগঞ্জে গাড়ির চাপ থাকলেও নেই যানজট

August 1, 2021 | 11:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: কঠোর বিধিনিষেধের মধ্যেও রোববার (১ আগস্ট) থেকে খুলে দেওয়া হয়েছে সকল শিল্প কল-কারখানা। পাশাপাশি একটা নির্দিষ্ট সময় পর্যন্ত খুলে দেওয়া হয়েছে সকল প্রকার গণপরিবহন। এতে স্বাভাবিক নিয়মেই কর্মস্থলে ফিরছে মানুষ। ফলে অত্যাধিক চাপ পড়েছে সিরাজগঞ্জের মহাসড়কে। তবে গাড়ির চাপ থাকলেও কোথাও যানজট নেই।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী ও ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর মো. আব্দুল গণি।

হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী বলেন, গাড়ির প্রচুর চাপ থাকলেও রাস্তায় কোনো যানজট নেই। ঢাকাগামী লোকাল বাসগুলো বাসস্ট্যান্ড এলাকায় যাত্রী তোলার কারণে মাঝে মাঝে ধীরগতি হলেও পুলিশের আন্তরিক চেষ্টায় স্বাভাবিক হয়ে যাচ্ছে।

কড্ডা এলাকা থেকে দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর মো. আব্দুল গণি বলেন, কড্ডা এলাকা একদম স্বাভাবিক রয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি রেলগেট এলাকায় যানচলাচলে কিছুটা ধীরগতি রয়েছে।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক মিলি আক্তার জানান, সেতু পশ্চিম এলাকায় যানবাহনের অত্যাধিক চাপ থাকায় কিছুটা ধীরগতি আছে তবে যানজট নেই।

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন