বিজ্ঞাপন

প্যারিসে মেসির রাজসিক অভ্যর্থনা

August 10, 2021 | 9:37 pm

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার পক্ষ থেকে নতুন চুক্তি ভেস্তে যাওয়ার ঘোষণা আসার পর থেকেই লিওনেল মেসির পরবর্তী গন্তব্য হিসেবে সবচেয়ে বেশি উঠেছে পিএসজির নাম। এখন পর্যন্ত ঘটনা সেদিকেই এগুচ্ছে। অবস্থা এমন দাঁড়িয়েছে যে, কেবল আনুষ্ঠানিক ঘোষণাটাই কেবল বাকি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ আগস্ট) ব্যক্তিগত বিমানে বার্সেলোনা থেকে প্যারিসে এসেছেন মেসি। যাত্রার আগে বিমানবন্দরে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি সাংবাদিকদের বলেন, পিএসজিতেই যাচ্ছেন মেসি। তার আগে মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ‘নতুন অভিযানের’ কথা জানিয়েছেন। নেইমার মেসিকে আবারও কাছে পাওয়ার আনন্দ প্রকাশ করেছেন। নিশ্চয়তার আর কী লাগে! এদিকে, প্যারিসে পৌঁছে রাজসিক অভ্যর্থনা পেয়েছেন মেসি।

গত রোববার থেকেই প্যারিসের বিমানবন্দরে মেসিভক্তদের আনাগোনা ছিল। আজ সেটা বেড়ে যায় কয়েকগুনে। প্যারিসের লে বুরজে এয়ারপোর্টে পৌঁছার পর সমর্থকরা ‘মেসি’ ‘মেসি’ স্লোগান দিয়েছেন। হাত নেড়ে তার জবাবও দেন মেসি। এই সময় তার পরনে ছিল ‘দিস ইজ প্যারিস’ লেখা টি-শার্ট। মেসিকে স্বাগত জানাতে আগে থেকেই লাল গালিচা পেতে রেখেছিল পিএসজি।

বিজ্ঞাপন

গণমাধ্যমের খরব, যেকোনো মুহূর্তে মেসিকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দিবে পিএসজি। আজ রাত বা কাল সকালে স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা।

শোনা যাচ্ছে, দুই বছরের চুক্তি হচ্ছে মেসি-পিএসজির মধ্যে। সেটাকে এক বছর বাড়িয়ে নেওয়ার সুযোগও আছে। ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন মেসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন