বিজ্ঞাপন

আলোকচিত্রী চঞ্চল মাহমুদের পাশে বিজিএমইএ

August 14, 2021 | 10:38 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: খ্যাতিমান আলোকচিত্রী চঞ্চল মাহমুদের চিকিৎসায় আর্থিক সহায়তা নিয়ে তার পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চঞ্চল মাহমুদের চিকিৎসার জন্য তার সহধমির্ণীর কাছে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেছে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান।

বিজ্ঞাপন

শনিবার (১৪ আগস্ট) এই চেক তুলে দেওয়া হয় বলে বিজিএমইএ’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের ফ্যাশন আলোকচিত্রের অন্যতম পথিকৃত চঞ্চল মাহমুদ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একনিষ্ঠ অনুসারী চঞ্চল মাহমুদ বঙ্গবন্ধুকে নৃশংসভাবেভাবে হত্যা পর থেকেই প্রতিবাদ স্বরূপ সব সময়ই কালো পোশাক পরিধান করে আসছেন। জাতির জনক বঙ্গবন্ধু ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন। শোকের মাসে বিজিএমইএ চঞ্চল মাহমুদের জন্য সহযোগিতার হাত প্রসারিত করেছে।

বাণিজ্য সংগঠন হিসেবে বিজিএমইএ তৈরি পোশাক শিল্পের উন্নয়নে একনিষ্ঠভাবে কাজ করে চলেছে। যে শিল্পটি কিনা লাখো লাখো মানুষের জীবনে পরিবর্তন এনেছে।
তবে বিজিএমইএ মনে-প্রাণে বিশ্বাস করে, শুধুমাত্র ব্যবসার প্রসার ঘটানো নয়, এর বাইরেও সমাজের প্রতি বিজিএমইএ’র দায়বদ্ধতা রয়েছে। আর এ দায়িত্ববোধে উদ্বুদ্ধ হয়ে বিজিএমইএ সবসময় সমাজের জন্য মঙ্গলজনক কাজগুলোর সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন