বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বস্ত্র ও পাট মন্ত্রীর শ্রদ্ধা

August 15, 2021 | 1:26 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বিজ্ঞাপন

রোববার (১৫ আগস্ট) রূপগঞ্জ উপজেলা প্রশাসন ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ বস্ত্র ও পাট মন্ত্রী। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিন জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার ও চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে বস্ত্র ও পাট মন্ত্রণালয় সচিব মো. আবদুল মান্নানের নেতৃত্বে বিটিএমসি ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিজ্ঞাপন

এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবুল কালাম, অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমিন, এস এম সেলিম রেজা ও মো. মাহমুদ হোসেনসহ মন্ত্রণালয়ের আওতাধীন দফতর ও সংস্থার প্রধান এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্য শহীদদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতাও পালন করা হয়। এরপর বস্ত্র ও পাট মন্ত্রণালয় কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন