বিজ্ঞাপন

শোক দিবসে ইউজিসিতে আলোচনা সভা

August 16, 2021 | 1:24 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে (ইউজিসি) ‘বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির’ ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

রোববার (১৫ আগস্ট) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে মূল বক্তব্য দেন ঢাকা বিশ্ববদ্যিালয়ের বঙ্গবন্ধু চেয়ার ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর প্রফেসর ড. আতিউর রহমান ।

কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ’র সভাপতিত্বে আলোচনা সভায় ইউজিসি সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ ও প্রফেসর ড. মো. আবু তাহের বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন।

কমিশনের সচিব (অতিরিক্তি দায়িত্ব) ড. ফেরদৌস জামানের সঞ্চালনায় সভায় ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মো. ওমর ফারুখ ও ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো.আনোয়ার হোসেনও বক্তব্য দেন। এছাড়া সভায় ইউজিসি’র বিভাগীয় প্রধান ও কর্মকর্তা-কর্মচারীরা নেন।

বিজ্ঞাপন

এর আগে কমিশন ভবনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নীরাবতা পালন করা হয়।

সারাবাংলা/টিএস/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন