বিজ্ঞাপন

সিরাজগঞ্জে সেনাবাহিনীর ভ্যান ও ট্রাকের সংঘর্ষ, ২ সেনা সদস্য নিহত

August 16, 2021 | 9:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে সেনাবাহিনীর ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই সেনা সদস্য নিহত হয়েছেন, আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, সেনাবাহিনীর করপোরাল মেহেদী হাসান ও সৈনিক দীপংকর। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ওসি মোসাদ্দেক হোসেন বলেন, সন্ধ্যা ৭টার দিকে সেনাবাহিনীর একটি টহল ভ্যান হাটিকুমরুল এলাকা থেকে ফেরার পথে সীমান্ত বাজার এলাকায় সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে কামারখন্দ ফায়ার সার্ফিসের একটি এ্যাম্বুলেন্স তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়া হলে দায়িত্বরত চিকিতসক দুজনকে মৃত ঘোষণা করেন। তিন জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, দুর্ঘটনার ঘটনায় সর্বমোট সাত জন সেনা সদস্যকে এখানে আনা হয়েছিল। এর মধ্যে দুজন মারা গেছেন ও তিন জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকি দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে চিকিৎসাধীন তিন জন শংকামুক্ত আছেন।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন