বিজ্ঞাপন

দারুস সালামে বাসের ধাক্কায় নারী নিহত

August 16, 2021 | 10:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দারুস সালামের লালকুঠি এলাকায় বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত নারীর নাম ফরিদা বেগম (৬০)। সোমবার (১৬ আগস্ট) বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

গুরুতর আহত অবস্থায় ফরিদা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে শাহ আলম সাংবাদিকদের জানায়, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলায়। তিনি নিজে লালকুঠি বড় মসজিদের পাশে থাকেন। তার বাবা মনসুর আলী ও মা ফরিদা বেগম গ্রামের বাড়িতে থাকেন।

তিনি আরও জানান, গতকাল রোববার দুপুরে তার মা-বাবা গ্রাম থেকে ঢাকায় তার বাসায় বেড়াতে আসেন। আজ (সোমবার) সকালে তারা একই এলাকায় আরেক আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। কিছুক্ষণ পর সেখান থেকে তার মা-বাবা বাসায় ফিরছিলেন। লালকুঠি বড় মসজিদের পাশের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি মিনি বাস তার মাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পরে গিয়ে গুরুতর আহত হয় ফরিদা বেগম।

বিজ্ঞাপন

এ সময় চিকিৎসার জন্য প্রথমে ফরিদা বেগমকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তার মাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন শাহ আলাম।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি দারুস সালাম থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন