বিজ্ঞাপন

দ্রুততম দুই কোটির রেকর্ড এখন ‘শিল্পী’র

August 17, 2021 | 4:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ফুটপাতে গান করা দুজনের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে ‘শিল্পী’। প্রেম নিয়ে ‘শিল্পী’। নির্মাণ করেছিলেন মহিদুল মহিম। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন। এটি বাংলা নাটকের ইতিহাসে দ্রুততম দুই কোটি ভিউয়ের তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে।

বিজ্ঞাপন

প্রযোজনা সংস্থা সিএমভি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত ১৬ আগস্ট নাটকটি দুই কোটি ভিউয়ের ঘর অতিক্রম করে। আর এটি অর্জন করতে নাটকটির সময় লেগেছে মাত্র ২১০ দিন। ‘শিল্পী’ নাটকটির পরেই অবস্থান করছে মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’। এটি দুই কোটি ভিউয়ের ঘর অতিক্রম করতে সময় নিয়েছিল ৫৭৭ দিন।

গত ১৮ জানুয়ারি ‌‘শিল্পী’ সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়। শুধু ভিউয়ের রেকর্ডই নয়, নাটকটিতে ব্যবহৃত ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ শিরোনামের দুটো পুরনো সিনেমার গানের রিমেক ভার্সনও বেশ ভাইরাল।

বিজ্ঞাপন

দ্রুততম সময়ে দুই কোটি ভিউ হওয়া প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘‌‘পুরো বাঙালির বুক চিন চিন ধরিয়ে আমাদের ‘শিল্পী’ দেখিয়ে দিলো তার প্রভাব। এটাকে আমি অবিশ্বাস্য অর্জন বলবো। কৃতজ্ঞতা প্রকাশ করছি এই নাটকের প্রধান দুই শিল্পী নিশো ভাই ও মেহজাবীন আপুকে। তাদের অভিনয় গুণেই এটা সম্ভব হয়েছে। কৃতজ্ঞতা জানাই আমার প্রযোজক পাপ্পু ভাইকে, তার সাহস ছাড়া এই কাজ সম্ভব হতো না। সবচেয়ে বড় ধন্যবাদ দর্শকদের। তারাই আমাদের মূল কারিগর।’’

এদিকে এমন অর্জনে খুবই উচ্ছ্বসিত সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেন, ‘আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার জন্য এই অর্জনটি আমাদের উৎসাহ জোগাবে। কৃতজ্ঞতা জানাই দর্শকদের প্রতি, যাদের ভালোবাসা না থাকলে এই সফলতা সম্ভব ছিল না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন