বিজ্ঞাপন

ঢাকায় এসে গেছেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার

August 20, 2021 | 6:07 pm

স্পোর্টস ডেস্ক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ তারিখ বাংলাদেশে পা রাখার কথা নিউজিল্যান্ড ক্রিকেট দলের। তবে দুই কিউই ক্রিকেটার ঢাকায় এসে পৌঁছলেন তার চারদিন আগেই। মূলত করোনকালীন সময়ে ভ্রমণ জটিলতা এড়াতেই চারদিন আগে বাংলাদেশে এসেছেন অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ও ওপেনার ফিন অ্যালেন।

বিজ্ঞাপন

ইংল্যান্ডে ১০০ বলের ক্রিকেট ‘দ্য হানড্রেড’ টুর্নামেন্ট খেলছিলেন দুজন। সেখান থেকে দেশে গিয়ে দলের সঙ্গে না এসে সরাসরি ইংল্যান্ড থেকেই বাংলাদেশে চলে এসেছেন দুই কিউই ক্রিকেটার। শুক্রবার ঢাকায় পৌঁছে টিম হোটেলে কোয়ারেন্টাইনে আছেন তারা।

১০০ বলের ক্রিকেট টুর্নামেন্টে সাউদার্ন ব্রেভের হয়ে খেলেছেন গ্র্যান্ডহোম। ৬ ইনিংস ব্যাটিং করে ৫৬ রান করেছেন। বোলিং করেছেন চার ইনিংস, তবে উইকেট পাননি। অ্যালেনের অবশ্য অতোটা খারাপ কাটেনি টুর্নামেন্ট। বার্মিংহাম ফোনিক্সের হয়ে ৮ ইনিংসে ১৬৫ রান করেছেন ২০.৬২ গড়ে। স্ট্রাইকরেট ১৫০।

সব কিছু ঠিক থাকলে আগামী ১ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের সিরিজ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে- ১, ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড দল: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগালাইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন