বিজ্ঞাপন

৫০০ মণ মুগডাল আত্মসাতের অভিযোগে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার

August 22, 2021 | 3:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: প্রতারণার মাধ্যমে পটুয়াখালির বাউফলের এক ব্যবসায়ীর কাছ থেকে ৫০০ মণ মুগডাল আত্মসাতের অভিযোগে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ আগস্ট) রাত দেড়টার দিকে ঝালকাঠির নলছিটি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে রোববার (২২ আগস্ট) দুপুরে তাদের পটুয়াখালির আদালতে পাঠানো হয়।

বিজ্ঞাপন

গ্রেফতাররা হলেন, নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও মধ্য মালিপুর গ্রামের মৃত আমির হোসেন দেওয়ানের ছেলে মো. মাহফুজ দেওয়ান (৪০) ও বরগুনার আমতলি উপজেলার পূর্ব চুনাখালি গ্রামের আজাহার আলির ছেলে মো. রনি (২৫)।

বাউফলের বগা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাধব চন্দ্র দে জানান, বগাবাজার এলাকার মো. ইব্রাহিম হাওলাদার নামে এক ব্যবসায়ীর আনুমানিক ১৯ লাখ টাকা মূল্যের ৫০০ মণ মুগডাল রনি নামের ওই ট্রাকচালক তার সহযোগিদের নিয়ে আত্মসাৎ করেন। এ ঘটনায় ২৫ জুন ওই ব্যবসায়ী বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা করেন। শনিবার রাতে নলছিটি উপজেলার সরই এলাকায় অভিযান চালিয়ে রনিকে ও তার দেওয়া তথ্যানুযায়ী মধ্য মালিপুর এলাকায় মাহফুজ দেওয়ানের বাড়ির পেছনের একটি বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাদের গ্রেফতার বাউফল থানায় আনা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার রনির বাড়ি বরগুনার আমতলি উপজেলায় হলেও সে কিছুদিন ধরে নলছিটির কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামে তার শ্বশুর মোশারেফ হোসেনের বাড়িতে থাকতেন। সেখান থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, গ্রেফতারদের রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন