বিজ্ঞাপন

দিনাজপুরে বজ্রপাতে ৪ শিশুসহ নিহত ৭, আহত ৩

August 23, 2021 | 4:46 pm

ডিস্ট্রিক্ট প্রতিনিধি

দিনাজপুর: ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশু এবং মাছ ধরার সময় ৩ জনসহ ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই শিশুসহ ৩ জন। সোমবার (২৩ আগস্ট) বিকেলে পৃথক দুই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর উপশহর ৮ নম্বর ব্লকের মাঠে ঘটনার সময় হতাহতদের কেউ মাঠে ফুটবল খেলছিল, কেউ বৃষ্টিতে ভিজছিল। আবার কেউ খেলা দেখছিল। এসময় বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু হয়। আহত হয় আরও দুই শিশু।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

নিহতরা হলো, আপন (১২), মিম (১২), হাসান (১৩) ও সাজ্জাদ(১৪)। তাদের সবার বাড়ি উপশহরের ৮ নম্বর ব্লকের রেলঘুন্টি এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

অপরদিকে বিকেল ৪ টার দিকে চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুবদেবপুর পীরপাড়া গ্রামে কয়েকজন পুকুরে মাছ ধরছিলো। ঘটনাস্থলেই বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, ওই গ্রামের মকসেদ আলী’র ছেলে নুর ইসলাম (২৫), আলতাব হোসেনে ছেলে আব্বাস আলী (২৬) ও সায়মুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক ( ২৬)। এছাড়াও আহত হয়েছে মামুনুর রহমান (২৪) নামে এক যুবক।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আহত দুই শিশু দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দিনাজপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত ৪ শিশুর প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা এবং আহত দুই শিশুর প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা দিয়েছেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন