বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত বাংলাদেশে আসা নিউজিল্যান্ড ক্রিকেটার

August 24, 2021 | 5:51 pm

স্পোর্টস ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ সফররত নিউজিল্যান্ডের ক্রিকেটার ফিন অ্যালেন। ঢাকায় পৌঁছার ৪৮ ঘণ্টা পর কোভিড পরীক্ষায় পজেটিভ ফল এসেছে কিউই ক্রিকেটারের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ আগস্ট) নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (জেডসি)। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ মঙ্গলবার ঢাকায় এসে পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। কিন্তু কলিন ডি গ্র্যান্ডহোমকে নিয়ে চার দিন আগেই ঢাকায় এসে পৌঁছান অ্যালন।

ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট ‘ দ্য হান্ড্রেড’ খেলে ভ্রমন জটিলতা এড়াতে সরাসরি বাংলাদেশে এসেছেন তিনি। ইংল্যান্ড ছাড়ার ৪৮ ঘণ্টা আগে করোনা পরীক্ষায় নেগেটিভ ছিলেন অ্যালন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্বাবধানে এখন চিকিৎসা নিচ্ছেন কিউই তরুণ। তার শরীরে খুব বেশি উপসর্গ নেই। এ বিষয়ে কিউই বোর্ড নিয়মিত যোগাযোগ করছে বিসিবির সঙ্গে। বাংলাদেশের ব্যবস্থাপনায় খুশির কথা জানিয়েছে নিউজিল্যান্ড বোর্ড।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে নিউজিল্যান্ডের ম্যানাজার মাইক স্যান্ডল বলেন, ‘এটা অবশ্যই ফিনের জন্য দুঃখজনক। এই মুহূর্তে সে শারীরিকভাবে ভালো আছে। আমরা আশাবাদী দ্রুতই সে সেরে উঠবে এবং নেগেটিভ হবে। যত দ্রুত সম্ভব সে ছাড়া পাবে। বাংলাদেশ ক্রিকেট কতৃপক্ষ বেশ পেশাদার। তারা যেভাবে সাড়া দিয়েছে এজন্য তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।’

আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে- ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন