বিজ্ঞাপন

হাইকোর্টে পরীমনির জামিন আবেদন

August 25, 2021 | 10:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মাদকের মামলায় হাইকোর্টে জামিন আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি।

বিজ্ঞাপন

বুধবার (২৫ আগস্ট) সকালে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে জামিন আবেদনের বিষেয়ে অনুমতি নেওয়া হয়। পরে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই আবেদন করেন পরীমনির আইনজীবী মুজিবুর রহমান।

আইনজীবী সূত্রে জানা যায়, গত ২২ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ ওই মামলায় পরীমনির জামিন আবেদন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। এ আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে আজ (২৫ আগস্ট) আবেদনটি করা হয়। এতে বিলম্বে জামিন আবেদন শুনানি দিন রাখার যৌক্তিকতার বিষয়টি উল্লেখ করা হয়েছে। একই আবেদনে পরীমনির জামিনের আরজিও জানানো হয়েছে।

এর আগে, গত ১৯ আগস্ট পরীমনির জামিন আবেদন নাকচ করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। এ আদেশের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে আদালত আগামী ১৩ সেপ্টেম্বর শুনানি দিন নির্ধারণ করে। এ অবস্থায় বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পরীমনির পক্ষে জামিন আবেদন করা হয়।

বিজ্ঞাপন

গত ৪ আগস্ট রাতে পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ পরীমনিকে আটক করা হয়। পরে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। এরপর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে।

সারাবাংলা/কেআইএফ/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন