বিজ্ঞাপন

রাজধানীতে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

August 26, 2021 | 3:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের পুকুরের পানিতে ডুবে লতা (১১) ও রাজিয়া (১০) নামে দুই পথশিশু মারা গেছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় লতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লতাকে বেলা ২টার দিকে মৃত ঘোষণা করেন এবং রাজিয়া আজিমপুর মেটারনিটি হাসপাতালে মারা যায়।

বিজ্ঞাপন

আরেক পথশিশু মমিনুল হাসান জানায়, লতা ও রাজিয়াসহ বেশ কয়েকজন মিলে স্টাফ কোয়ার্টারের পুকুরে গোসল করতে নামে। সেখানে লতা ও রাজিয়া পানিতে তলিয়ে যায়। জানতে পেরে তারা নিজেরাই পানি থেকে তাদের উদ্ধার করে। এরপর লতাকে ঢাকা মেডিকেলে ও রাজিয়াকে আজিমপুর মেটার্নিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লতার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন জানান, আজিমপুর ছাপড়া মসজিদ সংলগ্ন স্টাফ কোয়ার্টারের পুকুরে গোসল করতে গিয়ে দুই শিশু মারা গিয়েছে বলে আমরা সংবাদ পেয়েছি। একজনের মৃতদেহ আজিমপুর মেটারনিটি হাসপাতালে এবং আরেকজনের মৃতদেহ ঢাকা মেডিকেলে রয়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মৃত লতার মা মুক্তা আক্তার জানান, তারা কামরাঙ্গীরচর ৬ নম্বর গলিতে থাকেন। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে সবার বড় ছিল লতা। তার বাবার নাম জয়নাল। পরিবারের সবাই আজিমপুর কবরস্থানের সামনে ভিক্ষা করে। রাজিয়াও ভিক্ষা করত। তবে তার বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন