বিজ্ঞাপন

জেলা প্রশাসকের সঙ্গে ঝিনাইদহ প্রেস ক্লাব নেতাদের মতবিনিময়

August 26, 2021 | 8:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা প্রশাসক মো. মজিবর রহমানের সঙ্গে জেলা প্রেস ক্লাব নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার (২৬ আগস্ট) এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

মতবিনিময়কালে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, ব্যক্তি, পুরনো নির্দেশনাসমূহ লেখনির মাধ্যমে তুলে ধরার আহ্বান জানান জেলা প্রশাসক মো. মজিবর রহমান। এ সময় পেশাগত বিভিন্ন সমস্যার কথা জেলা প্রশাসককে অবহিত করেন সাংবাদিক নেতারা।

ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের পক্ষে নেতৃত্ব দেন ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের সভাপতি ও এনটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ করেসপন্ডেন্ট মিজানুর রহমান, সাধারণ সম্পাদক বাসস ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শেখ সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. সেলিম রেজা, জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও জেলার একমাত্র স্থানীয় পত্রিকা দৈনিক নবচিত্রের সম্পাদক আলাউদ্দীন আজাদ, জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি আব্দুল হাই, বৈশাখী টেলিভিশন এবং ইত্তেফাক প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, সহ-সাধারণ সম্পাদক, জেলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও জিটিভি ও অনলাইন পোর্টাল সারবাংলার জেলা প্রতিনিধি মো. ওলিয়ার রহমান, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ও গ্রামের কাগজের এম. মাহফুজুর রহমান, দ্য ডেইলি অবজারভার, দৈনিক নয়া শতাব্দীর জেলা প্রতিনিধি ও দৈনিক নবচিত্র পত্রিকার চিফ-রিপোর্টার জাফর উদ্দীন রাজু, সাংগাঠনিক সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি নাসিম আনসারী হিরোন, দফতর সম্পাদক, বাংলা টিভি ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী কমিটির সদস্য, দৈনিক জনতা ও দি নিউজ টুডের জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, সহ-সাংগাঠনিক সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহারিয়ার রহমান রকি।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন