বিজ্ঞাপন

রাজধানীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ৩ শিক্ষার্থী ছুরিকাঘাতে আহত

August 28, 2021 | 8:45 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দারুস সালাম এলাকায় একটি বেসরকারি হাসপাতালের সামনে সিনিয়র-জুনিয়রের দ্বন্দ্বকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭আগস্ট) রাত ৮টার দিকে সেলিনা হাসপাতালের সামনে শাহআলী মডেল স্কুলের পিছনের গলিতে এ ঘটনা ঘটে। দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

আহত শিক্ষার্থীরা হলেন- মো. ইকবালের ছেলে সোহানুর রহমান সোহান (১৮), আব্দুল হান্নানের ছেলে মো. রিয়ান (১৮) ও মো. মজনু মিয়ার ছেলে আবরাজ আহমেদ ইমন (২০)। তাদের সবার বাসা দারুস সালামের লালকুঠি এলাকায়।

আহতদের বন্ধু মো. আকাশ জানায়, ইমন মিরপুর কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী, রিয়ান মিরপুর লিটল ফ্লাওয়ার স্কুলে দশম শ্রেণির ও সোহান মিরপুর কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। রাতে ৮টার দিকে এলাকার মন্টি নামের এক ছোট ভাইকে মারধর করে একই এলাকার সাকিব, রায়হান, ইমন ও আবিরসহ কয়েকজন।

বিজ্ঞাপন

আকাশ আরও জানায়, মারধরের কথা মন্টি আহত ইমনকে জানায়। পরে ইমন তার বন্ধু রিয়ান ও সোহানকে নিয়ে শাহআলী মডেল স্কুলের পিছনে স্পট গলিতে যায়। সেখানে রায়হান ও ইমনদেরকে মন্টিকে মারধরের কারণ জিজ্ঞাসা করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইমনের গলায়, রিয়ান ও সোহানের পিঠে গিয়ার ছুরি দিয়ে আঘাত করে রায়হান ও ইমনরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের প্রথমে সেলিনা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। তিনজনের অবস্থাই গুরুতর।

এ বিষয়ে দারুসসালাম থানার ওসি তোফায়েল আহমেদ জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কি বিষয় নিয়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে তা এখনো জানতে পারি নাই। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন