বিজ্ঞাপন

সুপ্রিম কোর্টের সেপ্টেম্বরের অবকাশকালীন ছুটি বাতিল

August 29, 2021 | 8:29 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সুপ্রিম কোর্টের ১০ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পূর্বনির্ধারিত অবকাশকালীন ‍ছুটি বাতিল করা হয়েছে। একইসঙ্গে অবকাশকালীন ছুটি ভোগ না করে বিচারকার্য পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৮ আগস্ট) রাতে প্রধান বিচারপতির নির্দেশক্রমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, ২৮ আগস্ট ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিদের অংশগ্রহণে অনুষ্ঠিত ফুলকোর্ট সভায় উভয় বিভাগের বিচারপতিরা বাংলাদেশ সুপ্রিম কোর্টের চলতি বছরের সেপ্টেম্বর মাসের পূর্বনির্ধারিত অবকাশকালীন ছুটি ভোগ না করে বিচারকার্য পরিচালনা করবেন বলে সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ অবস্থায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের ২০২১ সালের সেপ্টেম্বর মাসের পূর্বনির্ধারিত অবকাশকালীন ছুটি বাতিল করা হলো।’

সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান জানান, সুপ্রিম কোর্টের ১০ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পূর্বনির্ধারিত অবকাশকালীন ছুটি ভোগ না করে বিচারকার্য পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে অক্টোবর মাসের অবকাশকালীন ছুটি বহাল থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন