বিজ্ঞাপন

করোনায় কর্মহীন-হতদরিদ্র ১৭২৭ জন পেলেন প্রধানমন্ত্রীর উপহার

August 29, 2021 | 7:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে চট্টগ্রামে কর্মহীন-হতদরিদ্র এক হাজার ৭২৭ জন পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার।

বিজ্ঞাপন

রোববার (২৯ আগস্ট) নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে তাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ ঠেকানোর জন্য যে লকডাউন ঘোষণা করা হয়েছিল, তার শুরু থেকেই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রামের গরীব, দুঃস্থ, হতদরিদ্র মানুষের পাশে ছিলাম এবং এখনও জেলা প্রশাসন তাদের পাশে আছে। লকডাউনের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এখনও অনেকেই বেকার আছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এবার তাদের পাশেও দাঁড়িয়েছি। এই সহযোগিতা অব্যাহত থাকবে।’

‘মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের মধ্যে বাংলাদেশও এখন একটি শক্তিশালী অর্থনীতির দেশ। দেশে এখন রাজনৈতিক স্থিতিশীলতা আছে। সেজন্য জাতীয় প্রবৃদ্ধিও বাড়ছে। এই স্থিতিশীল অবস্থা ধরে রেখে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হবে।’- বলেন জেলা প্রশাসক

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলা প্রশাসনের তালিকা অনুযায়ী এক হাজার ৭২৭ জনের প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল এবং ১ কেজি ভোজ্যতেল উপহার হিসেবে দেওয়া হয়েছে। উপহার বিতরণে জেলা প্রশাসনকে সহযোগিতা দিয়েছে তৃণমূল নাট্যদল, বেকার যুব ফাউন্ডেশন, সিপিপি, সার্ক মানবাধিকার সংস্থা, রেডক্রিসেন্ট, বেটার ফিউচার বাংলাদেশ, পূর্বাশার আলো, শ্বাস এবং এম এ ফাউন্ডেশন।

এসময় জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন