বিজ্ঞাপন

ব্যক্তি মালিকানার জায়গা দখল করে আ.লীগের কার্যালয় করার অভিযোগ

August 30, 2021 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: সদর উপজেলার মুলিয়া ইউনিয়নে এক নিরীহ ব্যক্তির জায়গা দখল করে আওয়ামী লীগের অফিস ঘর নির্মাণের অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

অভিযোগে জানা যায়, মুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপুল সিকদার ও মৎস্য চাষি দীপক রায় স্থানীয় প্রভাব খাটিয়ে বড়েন্দার গ্রামের মোহনলাল নামে একজনের জায়গা দখল করে আওয়ামী লীগের ইউনিয়ন অফিস নির্মাণ করেছেন।

স্থানীয়রা জানান, অফিসের নামে এখানে পাট ও মাছের ব্যবসা করা হয়। মূলত আওয়ামী লীগের সাইনবোর্ড দিয়ে ওই ঘরে পাট ও মাছের ব্যবসা চালানো হচ্ছে।

ভুক্তভোগী মোহনলাল জানান, এটা আমাদের জায়গা, মামলায় কোর্ট আমাদের রায় দিয়েছে। কিন্তু বিপুল সিকদার জোর করে আওয়ামী লীগের অফিস করে জায়গা দখল করে রেখেছে। আমি আমার জায়গা দখল বুঝে পাওয়ার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করি।

বিজ্ঞাপন

মুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিপুল সিকদার বলেন, ‘এটা কারও ব্যক্তি মালিকানার জায়গা না। এটা ইউনিয়ন পরিষদের জায়গা। আমি চেয়ারম্যান থাকাকালে এই জায়গা নিয়মতান্ত্রিক ভাবে দীপকের নামে বন্দবস্ত করে দিয়েছি।’

দীপক কুমার রায় বলেন, ‘এটা আমি ইউনিয়ন পরিষদের কাছ থেকে বন্দোবস্ত করে নিয়েছি। এই জায়গা এখন আমার।’

তবে মুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী বলেন, ‘জায়গা ইউনিয়ন পরিষদের নয়। সাবেক চেয়ারম্যান এটা কিভাবে বরাদ্দ দিতে পেরেছে জানি না। ব্যক্তি মালিকানার জায়গা ক্ষমতা বলে দখল করা হয়েছে। এ নিয়ে কোর্টও রায় দিয়েছে, কিন্তু রায় অমান্য করে আওয়ামী লীগের অফিস ঘর করে জায়গা দখল করে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন