বিজ্ঞাপন

শেষ দিনের চমক, অ্যাটলেটিকোয় গ্রিজম্যান

September 1, 2021 | 8:17 am

স্পোর্টস ডেস্ক

ইউরোপিয়ান দলবদলের শেষ দিনে চমক জাগিয়ে বার্সেলোনা ছেড়ে পুরনো ঠিকানা অ্যাটলেটিকো মাদ্রিদে ফিরে গেলেন অ্যান্তোনিও গ্রিজম্যান। এবারের ইউরোপিয়ান দলবদলের মৌসুমের শেষ দিনে বিস্ময় দেখল গোটা বিশ্ব। লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর বার্সেলোনার দায়িত্ব ওঠার কথা ছিল গ্রিজম্যানের কাঁধেই। তবে শেষ দিনে এসে এলোমেলো হয়ে গেল সবই।

বিজ্ঞাপন

হুট করেই দলবদলের মৌসুমের শেষ মুহূর্তে এসে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদে ধারে খেলতে গেলেন গ্রিজি। আর এক বছর পর মাত্র ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়েই গ্রিজম্যানকে কিনে নিতে পারবে অ্যাটলেটিকো।

ছিলেন না কোনো আলোচনাতেই। বার্সেলোনার দায়ভার সম্পূর্ণ তার কাঁধেই উঠত। তবে ২০২১/২২ মৌসুমের দলবদলের শেষ দিনে এসে পালটে গেল সব হিসেব নিকেষ। শেষ মুহূর্তে এসে বার্সেলোনা ছেড়ে দুই বছরের জন্য ধারে অ্যাটলেটিকো মাদ্রিদে আবারও নাম লেখালেন এই ফ্রেঞ্চ তারকা। এক বছরের ধারের চুক্তি শেষে মাত্র ৪০ মিলিয়ন ইউরো গুনেই তাকে নিজেদের করে নিতে পারবে অ্যাটলেটিকো।

২০১৯ সালে ১২০ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করে অ্যাটলেটিকো থেকে গ্রিজম্যানকে উড়িয়ে আনে বার্সেলোনা। আর দুই বছর পর তাকে ধারে খেলতে সেই অ্যাটলেটিকোতেই ফিরলেন তিনি।

বিজ্ঞাপন

দুই বছরে বার্সেলোনার হয়ে মোট ১০২টি ম্যাচে ৩৫ গোল আর ১৭টি অ্যাসিস্ট করেছেন গ্রিজি। কাতালানদের জার্সি গায়ে চড়িয়ে গ্রিজম্যান ২০২০/২১ মৌসুমে একমাত্র শিরোপা হিসেবে কোপা দেল রে জিতেছেন।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন