বিজ্ঞাপন

সূচিত্রার বেশে সিনেমায় মাহা

September 1, 2021 | 5:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এই প্রজন্মের নাটকের তরুন তরুনীদের মধ্যে ভালো ভালো গল্পে গুনী নির্মাতাদের নাটকে অভিনয় করে নাঈমা আলম মাহা নিজের একটি আলাদা অবস্থান সৃষ্টি করার চেষ্টা করছেন। বরিশালের মেয়ে মাহা’র ইচ্ছে ছিলো ভালো গল্পের সিনেমাতে অভিনয় করার। অবশেষে তার সেই ইচ্ছে পূরণ হলো একটি সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে। অঞ্জন আইচ পরিচালিত ‘কানামাছি’ সিনেমায় সূচিত্রা চরিত্রে অভিনয় করেছেন মাহা। এরইমধ্যে আরো বেশ কয়েকদিন শুটিং বাকী।

বিজ্ঞাপন

প্রথম সিনেমাতে অভিনয় প্রসঙ্গে মাহা বলেন, ‘কানামাছি একটি থ্রিলার কমেডি গল্পের সিনেমা। আমি এতে সূচিত্রা চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রটি খুব চমৎকার। গল্প এবং চরিত্র আমার ভীষণ ভালোলেগেছে বিধায় আমি কাজটি করেছি। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠবে।’ তার সঙ্গে সিনেমাতে আরো যারা অভিনয় করেছেন তাদের সঙ্গে সময়টা তিনি দারুণ কাটিয়েছেন বলে জানিয়েছেন মাহা।

এদিকে, গেলো ঈদে তিনি সালাহ উদ্দিন লাভলুর ‘বায়ূচড়া’তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। এছাড়াও একই পরিচালকের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ও পাখি তোর যন্ত্রনা’তেও তিনি অভিনয় করেছেন। মাহা জানান এখনো তার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা হয়ে উঠেনি। করেননি মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ। মাহা’র প্রথম অভিনীত নাটক মেহেদী হাসান মুকুলের ‘বলেনি ভালোবাসি’ এবং এর পরপরই তিনি সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালো থাকার গল্প’তে অভিনয় করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন