বিজ্ঞাপন

কানে হেডফোন, ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ২ ভাইয়ের

September 8, 2021 | 11:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। রেললাইন ধরে হাঁটার সময় ওই ‍দু’জনের কানে হেডফোন ছিল বলে জানিয়েছে পুলিশ। নিহত দুই তরুণ সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

বিজ্ঞাপন

বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী পৌর এলাকার ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেলপথের বিলাসদী-তরোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— ফেনির দাগনভুঁইয়া মোহাম্মদপুর এলাকার আসাদুজ্জামান নান্নুর ছেলে কাজী নজরুল ইসলাম বাবর (২১) এবং একই এলাকার মো. হানিফ খানের ছেলে মোর্শেদ খান (১৭)। তারা নরসিংদীর একটি লুঙ্গির কারখানায় প্রিন্টিং ও প্রসেসিং সেকশনে কাজ করতেন।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইমায়েদুল জাহেদী বলেন, দুই তরুণ কথা বলতে বলতে তরোয়া-বিলাসদী এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। তাদের কানে হেডফোন থাকায় সিলেট থেকে ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের হুইসেল শুনতে পাননি। পরে তারা ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ইমায়েদুল জাহেদী বলেন, স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় শনাক্ত করতে পারেননি। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে ওমর ফারুক নামে তাদের এক স্বজন ও সহকর্মী ফাঁড়িতে গিয়ে তাদের শনাক্ত করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন