বিজ্ঞাপন

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

September 11, 2021 | 8:47 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় কাভার্ডভ্যান ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম ফয়সাল (২৮)। এ ঘটনায় শ্রী হরিচরণ (৪৬) নামে আরেক এক ব্যক্তি আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বাড্ডায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টার দিকে ফয়সালকে মৃত ঘোষণা করেন।

নিহত ফয়সাল নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিনি একটি প্যাকেজিং কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।

এ বিষয়ে বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, শুক্রবার রাতে বাড্ডা জেনারেল হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান ওই দুই পথচারীকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, ফয়সালের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকাকড়া গ্রামে। বাবার নাম দেলোয়ার হোসেন। ঢাকায় একটি প্যাকেজিং কারখানায় চাকরি করতেন তিনি। তবে ঢাকার কোথায় থাকতেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এদিকে আহত হরিচরণ একজন দৃষ্টি প্রতিবন্ধী। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। ফয়সালের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন এসআই শহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন