বিজ্ঞাপন

সুদের হার ১ অঙ্কে নামাতে বিএবি নেতাদের প্রধানমন্ত্রীর আহ্বান

April 3, 2018 | 10:36 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংক (বিএবি)-এর নেতা ও তাদের পরিবারের সদস্যরা মঙ্গলবার (৩ এপ্রিল) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। প্রধানমন্ত্রী এসময় গণভবনের সবুজ চত্বরে তাদের সঙ্গে কিছু সময় কাটান।

বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ও বেসরকারি ব্যাংকের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তাসহ বিএবি নেতারা ও তাদের সহধর্মিণীরা এই অনুষ্ঠানে যোগ দিলে তাদের জন্য বিশেষ আপ্যায়ণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে গণভবন।

বিএবি ও বেসরকারি এক্সিম ব্যাংকের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার প্রতিনিধিদলের নেতৃত্ব দেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী বিকেল ৫টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছে টেবিলে টেবিলে ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময়  বেসরকারি ব্যাংক মালিকদের সঙ্গে আলাপচারিতায় ব্যাংক ঋণে সুদের হার এক অঙ্কে নামিয়ে আনা, খেলাপি ঋণ কমিয়ে আনাসহ নানা অনিয়ম বন্ধে নেতাদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে,অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকের (বিএবি) সভাপতি ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, অর্থসচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. ইউনুসুর রহমান, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান, উপদেষ্টা এস কে সুর চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ সময় যমুনা ব্যাংকের পরিচালক গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তার স্ত্রী তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, ব্যাংকের অপর পরিচালক গাজী গোলাম মুর্তজা ও তার স্ত্রী সানিয়া মাহতাবও প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ।

চট্টগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য ওয়াসেকা আয়েশা খান ও নজরুল ইসলাম মজুমদার অনুষ্ঠানে বক্তৃতা করেন। এ সময় এক্সিম ব্যাংকের শিল্পীরা বর্তমান সরকারের সাফল্যগাঁথা জারি গান পরিবেশন করে।

সারাবাংলা/এনআর/জেডএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন