বিজ্ঞাপন

পুলিশকে ধাক্কা মেরে হাতকড়াসহ আসামির পলায়ন

September 20, 2021 | 7:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুরে রেলওয়ে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে এক আসামি। রেললাইনে ব্যবহৃত চুরি যাওয়া ১৬টি ফিসপ্লেটের মধ্যে ১০টি উদ্ধারসহ দুই আসামিকে রোববার আটক করেছিল পুলিশ।

বিজ্ঞাপন

আটককরা হলো- শহরের কাঁচ্চা কলোনির জলিল গাজীর ছেলে মনির গাজী (৩০) ও মৃত রতন গাজীর ছেলে মো. মোহন গাজী (৩৩)। আটকদের মধ্যে মোহন গাজী রেলওয়ে পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালিয়ে যায়।

বিশেষ অভিযানে আটকের পর তাদের নিয়ে যাওয়ার সময় নিরাপত্তা প্রহরী মানিক গাজীকে ধাক্কা মেরে দুই চোর হ্যান্ডকাফসহ দৌঁড়ে পালিয়ে যায়। পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদের তাড়া করলে চলন্ত অটোবাইকের সঙ্গে ধাক্কা লেগে চোর মনির গাজী (৩০) আহত হন। অপর চোর মোহন গাজী (৩৩) হ্যান্ডকাফসহ পালিয়ে যায়।

রেলওয়ে নিরাপত্তা ইনচার্জ মো. খোরশেদ আলম সত্যতা স্বীকার করেছেন।

বিজ্ঞাপন

জানা যায়, গত ১২ সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে ফজর নামাজের পূর্বে রেলওয়ে ওয়াসফিট থেকে ফিসপ্লেটগুলো চুরি করে অটোবাইকযোগে শহরের মিশন রোড জাহাঙ্গীর ও নতুন বাজার এলাকার পুরাতন লোহা ব্যবসায়ী মুকবুলের নিকট ৯ হাজার ৬০০ টাকায় বিক্রি করা হয়। আটক দুই চোর পুলিশের কাছে বিষয়টি স্বীকার করে।

চাঁদপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইনচার্জ (হাবিলদার) মো. খোরশেদ আলম বলেন, ‘নিরাপত্তা প্রহরী মানিক গাজীর পাহারায় তারা ছিল। প্রস্রাব করার কথা বলে তাকে ধাক্কা দিয়ে চোরেরা পালিয়ে যায়। এদের মধ্যে মনির অটোবাইকের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় এবং মোহন গাজী পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন