বিজ্ঞাপন

পিছিয়ে পড়েও বায়ার্নের জয়

April 4, 2018 | 9:59 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে স্প্যানিশ ক্লাব সেভিয়াকে তাদেরই মাঠে ২-১ গোলে হারিয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। অথচ, প্রথমার্ধের ম্যাচে পিছিয়ে পড়ে সমতায় ফিরেছিল বায়ার্ন। আর দ্বিতীয়ার্ধের গোলে জয় তুলে নেয় অতিথিরা।

তিন দিন আগে বার্সেলোনার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছিল সেভিয়া। জিততে জিততে শেষ দুই মিনিটের গোলে ড্র করেছিল সেভিয়া। সেই আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামে দলটি।

সেভিয়ার মাঠে শুরুতে কিছুটা এলোমেলো খেলে জার্মানরা। সেই সুযোগে স্বাগতিকরা ২০ মিনিটের মাথায় লিড নেওয়ার কাছাকাছিই গিয়েছিল। কিন্তু খুব কাছ থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন পাবলো সারাবিয়া। ৩১তম মিনিটে স্প্যানিশ এই মিডফিল্ডারের দূরপাল্লার প্রচেষ্টা ফিস্ট করে ফেরান জার্মান গোলরক্ষক সভেন উলরিখ।

বিজ্ঞাপন

তবে, ম্যাচের ৩২ মিনিটে গোল হজম করতে হয় বায়ার্নকে। দুর্দান্ত পাবলো সারাবিয়ার গোলেই এগিয়ে যায় স্প্যানিশরা।

৩৭ মিনিটে ফ্রাঙ্ক রিবেরির বল ঠেকাতে গিয়ে আত্মঘাতী গোল করেন জেসুস নাভাস। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল। তবে, ৬৮ মিনিটে রিবেরির পাস থেকে জার্মানদের জয়সূচক গোল করেন থিয়াগো আলকান্তারা।

২-১ গোলের এই জয়ে স্বস্তিতে থেকে সেভিয়াকে দ্বিতীয় লেগে স্বাগত জানাবে বায়ার্ন। আগামী বুধবার বায়ার্নের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় হবে দুই লেগের লড়াইয়ের ফিরতি পর্ব।

বিজ্ঞাপন

শেষ আটে দিনের অন্য ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের মাঠে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে রিয়াল মা্দ্রিদ। সেমি-ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়নরা। দ্বিতীয় লেগে নিজেদের মাঠে খেলবে জিদান শিষ্যরা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন