বিজ্ঞাপন

তাহিরপুরে বৃদ্ধাকে ৫ মিনিটের ব্যবধানে দুই ডোজ ভ্যাকসিন

September 20, 2021 | 9:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: জেলার তাহিরপুর উপজেলায় খুদেজা খাতুন (৭৪) নামে এক নারীকে পাঁচ মিনিটের ব্যবধানে দুই ডোজ সিনোফার্মের করোনা ভ্যাকসিন দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের নিচতলার টিকাদান কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

খুদেজা বেগম উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের নোয়ানগর গ্রামের বাসিন্দা খেলু মিয়ার স্ত্রী।

ভ্যাকসিন গ্রহীতা খুদেজা খাতুন জানান, সোমবার দুপুরে স্বামী খেলু মিয়ার সঙ্গে টিকা কেন্দ্রে গিয়েছিলেন। এক ডোজ টিকা দেওয়ার পর তার শরীর দুর্বল লাগছিল। তাই তিনি পাশের আরেকটি চেয়ারে গিয়ে বসেছিলেন। এর মধ্যেই হঠাৎ করে আরেকজন এসে তার শরীরে আরেকটি টিকা দিয়ে দেয়।

খুদেজা খাতুনের স্বামী খেলু মিয়া সারাবাংলা’কে জানান, তার স্ত্রীকে দুইবার টিকা দেওয়ার বিষয়টি একজন নার্সকে জানালে তিনি কিছু হবে না বলে তাদের বাড়ি যেতে বলেন।

বিজ্ঞাপন

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভ্যাকসিন প্রদানকারী সিনিয়র স্টাফ নার্স মরিয়ম বেগম বলেন, ‘টিকাদান কেন্দ্রে ভিড়ের মধ্যে এ ঘটনাটি ঘটেছে।’ এ জন্য তিনি দুঃখ প্রকাশ করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও সৈয়দ আবু আহাম্মদ শাফি বলেন, ‘একই ব্যক্তিকে একদিনে দুইবার ভ্যাকসিন দেওয়ার নিয়ম নেই। এমন অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন