বিজ্ঞাপন

সিলেটে ২ বোনের লাশ উদ্ধার ঘিরে রহস্য

September 21, 2021 | 5:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট: সিলেটের মজুমদারী আবাসিক এলাকায় নিজ বাসার ছাদের রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- মৃত কলিমউল্লাহর মেয়ে রানী বেগম (৩৮) ও ফাতেমা বেগম (২৭)।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই বোন আত্মহত্যা করেছে। বিয়ে নিয়ে মত-অমতকে কেন্দ্র করে পরিবারের মধ্যে বিরোধ ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, মায়ের সঙ্গে তারা বাবার বাসাতেই বসবাস করতেন। রোববার দুই সন্তানের জনক এক লন্ডন প্রবাসী পাত্রের জন্য বিয়ের প্রস্তাব আসে বড় বোনের। কিন্তু বিয়েতে রাজি ছিলেন না রানী বেগম।

বিজ্ঞাপন

জানা গেছে, বিয়েতে রাজি হওয়া নিয়ে বিরোধের জের ধরে মায়ের সঙ্গে রাগ করে সোমবার একই এলাকায় চাচার বাড়িতে চলে গিয়েছিল দুই বোন। রাতে বাড়ি ফেরার কথা বলে চাচার বাড়ি থেকে ফিরলেও বাড়িতে আসেননি। সকালে তাদের লাশ পাওয়া যায়।

তাদের ভাই রাজন আহমদ জানিয়েছেন, বিয়ের আলাপ সংক্রান্ত বিষয় নিয়ে রাগ ও ক্ষোভ থেকে দুই বোন আত্মহত্যা করতে পারে। বড় বোন রানীর প্ররোচনায় ছোট বোন আত্মহত্যা করতে পারে বলে ধারণা তার।

সিলেট সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জানান, পরিবারের সদস্যদের বক্তব্য পরস্পরবিরোধী মনে হয়েছে। তারা তাদের বক্তব্যে একই জায়গায় থাকছেন না। তারা এই এলাকার আদী বাসিন্দা, কিন্তু এলাকায় তাদের সেরকম কোনো সামাজিক সম্পর্ক নেই। একধরনের আইসোলেটেড জীবনযাপন করেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন