বিজ্ঞাপন

ই-অরেঞ্জের গ্রাহকদের সড়ক অবরোধ, পুলিশের লাঠিচার্জ

September 23, 2021 | 3:04 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: টাকা ফেরত ও ই-অরেঞ্জের মূলহোতা সোহেলকে দেশে ফিরিয়ে আনার দাবিতে সড়ক অবরোধের চেষ্টা করেছে ই-কমার্স প্রতিষ্ঠানটির গ্রাহকরা। এ সময় লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এ সময় তিনজনকে থানায় আটক করে থানায় নিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে দেড়টার দিকে জাতীয় প্রেসক্লাব থেকে মৎস্য ভবনের দিকে যাওয়া পথে ই-অরেঞ্জের গ্রাহকরা সড়ক অবরোধ করলে এ ঘটনা ঘটে।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, এমনিতেই আজ বৃহস্পতিবার, সপ্তাহের শেষ কর্মদিবস। সড়কে যানবাহনের চাপ বেশি ছিল। এরমধ্যে ই-অরেঞ্জের গ্রাহকরা সড়ক অবরোধ করেছিল। আমরা তাদের সড়ক থেকে সরিয়ে দিয়েছি।

কেউ আটক আছে কি না- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে তারা বেলা ১২ টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন বিক্ষোভ করে। এরপর কর্মসুচী শেষ করে মৎস ভবনের দিকে যায়। মানববন্ধনে ই-অরেঞ্জের মালিক পুলিশ সদস্য সোহেলের সব সম্পত্তি বাজেয়াপ্ত করে ভুক্তভোগীদের অর্থ ফিরিয়ে দেওয়ার দাবি করেন গ্রাহকরা।

গ্রাহকদের দাবি, ই-অরেঞ্জ যেহেতু অরেঞ্জ বাংলাদেশের সহযোগী প্রতিষ্ঠান, তাই ভুক্তভোগীদের সব দায় মূল প্রতিষ্ঠানকে নিতে হবে। ই-অরেঞ্জ সংক্রান্ত সব মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তির দাবিও করেন তারা। একইসঙ্গে বিষয়টির সুষ্ঠু সমাধান না আসা পর্যন্ত সব আসামিদের জামিন আবেদন নাকচ করার আহ্বান জানানো হয় মানববন্ধন থেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন