বিজ্ঞাপন

আদাবরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তরুণ আহত

September 24, 2021 | 12:58 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আদাবরের ১০ নম্বর রোডে বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মিরাজ খান (২০) নামে এক তরুণ গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত মিরাজের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায়। তার বাবা মো. শাহালম খান।

চাচা মো. ববি খান সারাবাংলাকে জানান, মিরাজ বুধবার (২২ সেপ্টেম্বর) গ্রাম থেকে তাদের বাসায় আসেন। আজ (বৃহস্পতিবার) রাতে বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ঘুরতে বের হয়েছিলেন তিনি।

ববি খান বলেন, হঠাৎ দু’জন ছিনতাইকারী মিরাজের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। টাকা ও  মোবাইল না দেওয়ায় ছিনতাইকারীরা ছুরি দিয়ে মিরাজের মাথায়, হাতে ও পিঠে ছুরিকাঘাত করে। মিরাজ চিৎকার করার পর আশপাশের লোকজন চলে এলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

পরে মিরাজকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান সারাবাংলাকে বলেন, আহত মিরাজের মাথায়, হাতে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বর্তমানে জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন