বিজ্ঞাপন

ভূমিমন্ত্রীর ছেলে কারাগারে

December 13, 2017 | 5:46 pm

 ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

পাবনার ঈশ্বরদী উপজেলায় দায়িত্ব পালনের সময় ৪ সাংবাদিককে মারধরের মামলায় ভূমিমন্ত্রীর ছেলে উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরিফ তমালের জামিন নামঞ্জুর করেছে আদালত।

বুধবার পাবনা আমলী আদালত-১ এ হাজির হয়ে জামিন আবেদন করলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালতে তমাল শিরহানের পক্ষে শুনানি করেন পাবনা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু ও অ্যাডভোকেট মখলেছুর রহমান বিশ্বাস প্রমুখ।

বিজ্ঞাপন

এর আগে ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রথম কংক্রিট ঢালাই কাজের উদ্বোধন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈশ্বরদী যাওয়ার আগের দিন ২৯ নভেম্বর বিদ্যুৎকেন্দ্রের সাইট অফিস সাহাপুরে সংবাদ সংগ্রহের সময় তিন সাংবাদিকর ওপর হামলা হয়।

এ ঘটনায় পাবনার ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ হাসান বাদী হয়ে ভূমিমন্ত্রীর ছেলে উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকারসহ প্রায় ৩০ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় ঈশ্বরদী থানা পুলিশ এর আগে ৯ জনকে গ্রেফতার করলেও মামলার প্রধান দুই আসামি তমাল ও রাজিব গ্রেফতার করতে পারেনি।

বিজ্ঞাপন

এদের মধ্যে তমাল বুধবার স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিন চেয়ে আবেদন করলে আদালত আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

সারাবাংলা/ইকে/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন