বিজ্ঞাপন

সিআরবি রক্ষার দাবিতে ‘পুঁথিপাঠের আসর’

September 27, 2021 | 9:36 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: বেসরকারি হাসপাতাল নির্মাণ প্রকল্প বাতিল করে চট্টগ্রামের সিআরবির প্রাণ-প্রকৃতি রক্ষার দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে নাগরিক সমাজ, চট্টগ্রাম।

বিজ্ঞাপন

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ব্যতিক্রমী পুঁথিপাঠের আসরের মধ্য দিয়ে এই দাবি তুলে ধরা হয়েছে। পুঁথিপাঠ করেন দেশের ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’ বিজয়ী নয়ন শীল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরিক সমাজ, চট্টগ্রামের সদস্য সচিব ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, বীর মুক্তিযোদ্ধা ডা. মাহ্ফুজুর রহমান ও মোহাম্মদ ইউনুছ, ১৪ দলীয় জোট নেতা জসিম উদ্দীন বাবুল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কবি হোসাইন কবির, সাবেক জাসদ নেতা বেলায়েত হোসেন, শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন কোহেল, কবি মুছা চৌধুরী, সাংবাদিক ঋত্বিক নয়ন, আবৃত্তিশিল্পী প্রণব চৌধুরী, ফারুক তাহের ও মুশতাক আহমেদ।

পুঁথিপাঠের পর সমাবেশ বক্তারা বলেন, ‘একটি লুটেরা বেনিয়া গোষ্ঠী সিআরবির প্রাণ-প্রকৃতি ধ্বংস করে একটি বেসরকারি হাসপাতাল নির্মাণ করতে পাঁয়তারা চালাচ্ছে। স্থাপনা নির্মাণের নামে সরকারি সম্পত্তি লুটপাটের ষড়যন্ত্র করছে। সিআরবিতে হাসপাতালের নামে বাণিজ্যিক স্থাপনা নির্মাণ প্রকল্পের মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার ষড়যন্ত্র করছে। সিআরবিতে যে হাসপাতাল নির্মাণের প্রস্তাবনা হয়েছে, সেটি শুধুমাত্র ধনীদের স্বার্থ রক্ষাকারী। এটি জনস্বার্থ পরিপন্থী প্রকল্প।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন