বিজ্ঞাপন

‘ফাইনালের’ আগে চাপ নিচ্ছে না আবাহনী

April 4, 2018 | 4:53 pm

।। স্টাফ করেস্পন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সকাল সকালই অনুশীলনটা সেরে ফেলল আবাহনী। পরদিন সুপার লিগের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ, হারলেই ফসকে যেতে পারে শিরোপা। তবে আবাহনীর মেহেদী হাসান মিরাজ এমন ম্যাচের আগে আলাদা করে কোনো চাপ নিচ্ছেন না। কাল রূপগঞ্জের সঙ্গে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে নামতে চাইছেন নির্ভার হয়েই।

সুপার সিক্সের শেষ ম্যাচে কাল বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জের মুখোমুখি আবাহনী। জিতলেই শিরোপা তাদের, তবে হারলে চলে আসবে অনেক যদি কিন্তু। আবাহনী হেরে যাওয়ার সঙ্গে শেখ জামাল যদি খেলাঘরকে হারিয়ে দেয়, তাহলে শিরোপা জামালেরই। আর আবাহনী-শেখ জামাল দুই দলই হেরে গেলে নেট রান রেটে ঠিক হবে শিরোপা। তখন বেঁচে থাকবে রূপগঞ্জের আশাও। নিজেদের হাতে কাজটা করতে জেতার বিকল্প নেই আবাহনীর। তবে মিরাজ ফাইনালের আগে বাড়তি চাপ খুব একটা নিচ্ছেন না।

‘আসলে খেলাটাই কিন্তু চাপ। প্রতিটি ম্যাচেই চাপ থাকে। আমি বলব কালকের ম্যাচটা আমাদের জন্য বড় একটি সুযোগ। আমরা যদি জিততে পারি আমরা চ্যাম্পিয়ন হবো। ঢাকা লিগে কখনও চ্যাম্পিয়ন হইনি আমি। অবশ্যই টার্গেট থাকবে যে চ্যাম্পিয়ন হওয়ার জন্যই।

বিজ্ঞাপন

‘ক্রিকেট খেলাটাই কিন্তু চাপের খেলা। আমরা যখন ইন্টারন্যাশনাল লেভেলে খেলি, ডমেস্টিকে খেলি সেখানে যারা চাপটা নিতে পারবে তারাই ম্যাচটা জিতবে। সবসময়ই ম্যাচের ভেতরে, খেলার ভেতরে চাপ থাকবে। যারা চাপটা নিতে পারবে তারাই জিতবে।’

বিকেএসপির যে মাঠে খেলা হবে, সেখানেই অবশ্য আগের ম্যাচে প্রায় ৪০০র কাছাকাছি রান করে রেকর্ড গড়েছে আবাহনী। এই ব্যাপারটা কি একটু বেশি এগিয়ে রাখছে তাদের? মিরাজ ভালো একটা ম্যাচই আশা করছেন।

‘আমার কাছে মনে হয় খেলাটা ভালই হবে। এবং আমরাও অনেক সিরিয়াস আছি কালকের ম্যাটা জিততে হবে, জিতলেই চ্যাম্পিয়ন হবো। বাট দিন শেষে কিন্তু খেলা। হার জিৎ থাকবেই। কিন্তু আমরা আমাদের শতভাগ দিতে চেষ্টা করবো।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ এএম/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন