বিজ্ঞাপন

নভেম্বর থেকে বঙ্গবন্ধুর বায়োপিকের বাকি শুটিং

October 2, 2021 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘বঙ্গবন্ধু’। করোনার কারণে বেশ কয়েকবার পিছিয়ে শেষ হয়েছে ছবিটির ভারত অংশের শুটিং। বাকি রয়েছে বাংলাদেশ অংশের শুটিং। সে শুটিং আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে জানিয়েছেন ছবির লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমি।

বিজ্ঞাপন

জেমি তার ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে শুটিং শুরুর বিষয়টি জানিয়েছেন। তিনি লিখেন, ‘ছবিটির ভারতের অংশের কাজ শেষ। বাংলাদেশের শুটিং শুরু হবে পহেলা নভেম্বর থেকে। তার আগে লোকেশন স্কাউটিং এবং প্লেইট শুটিংয়ের জন্য মুম্বাই থেকে একটি দল ঢাকা আসছে।’

ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরুণ বয়সের চরিত্রে নুসরাত ফারিয়া, তৌকির আহমেদ (হোসেন শহীদ সোহরাওয়ার্দী), রাইসুল ইসলাম আসাদ (মওলানা ভাসানী), সাবিলা নূর (শেখ রেহানা), সিয়াম আহমেদ (শামসুল হক), খায়রুল আলম সবুজ (লুৎফর রহমান), চঞ্চল চৌধুরী (তরুণ লুৎফর রহমান), দিলারা জামান (সায়েরা খাতুন), সায়েম সামাদ (সৈয়দ নজরুল ইসলাম), শহীদুল আলম সাচ্চু (এ কে ফজলুল হক), প্রার্থনা দীঘি (ছোট রেনু), রিয়াজ আহমেদ (তাজউদ্দিন আহমেদ), তুষার খান (মানিক মিয়া), সমু চৌধুরী (কামারুজ্জামান) ও খলিলুর রহমান কাদেরি (এম মনসুর আলী) সহ অনেকে আছেন গুরুত্বপূর্ণ সব চরিত্রে।

‘বঙ্গবন্ধু’ আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন