বিজ্ঞাপন

সাবিনার জোড়া গোলে রোমাঞ্চকর জয় সেথুর

April 4, 2018 | 8:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকাঃ গোলের ধারা অব্যাহত রেখেছে সাবিনা। জয়ের ধারায় আছে তার দল সেথু এফসিও। বাংলাদেশের অধিনায়কের জোড়া গোলে শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে নিয়েছে তামিলনাড়ুর দলটি।

টানা তিন ম্যাচে গোল করেছেন দেশ সেরা এই নারী ফুটবলার। এ ম্যাচসহ তার গোল সংখ্যা দাঁড়ালো চারে।

আজ বুধবার সন্ধ্যার পর ম্যাচটি শুরু হয়। প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হিরো ইন্ডিয়ান উইমেন লিগের ইন্ডিয়া রাশ সোকার লিগের বিপক্ষে মাঠে নেমে ৩-২ ব্যবধানে জয় তুলে নিয়েছে সেথু এফসি।

বিজ্ঞাপন

ম্যাচের বয়স যখন ২২ মিনিট সেথু এফসির হয়ে গোলের শুরু আর দলের এগিয়ে যাওয়াটা সাবিনা পা থেকেই। দলকে সমতায় ফেরান সাবিনা। দুই মিনিটেই পিছিয়ে পড়ে সেথু। ৪৪ মিনিটে ইন্দুমাথির গোলে এগিয়ে যায় সেথু। তার এক মিনিট পরেই রাশকে সমতায় ফেরান নিশা।

ব্যবধান ২-২ থেকে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণে যায় সেথু। গোলের দেখা পাচ্ছিল না দুই দলই। ম্যাচের ৪৬ মিনিটে বল জালে জড়িয়েছেন সাবিনা। ‍নিজের দ্বিতীয় গোল করে দলকেও জয়ের বন্দরে নিয়ে গেলেন দেশের এই গোলমেশিন।

এর আগের ম্যাচে সাবিনার গোলে ওডিশার রাইজিং স্টুডেন্টের বিপক্ষে ২-০ গোলে জিতেছে তামিলনাড়ুর দলটি। তার আগে ম্যাচে গোকুলাম কেরালা এফসির বিপক্ষে গোল করে ম্যাচ বগলদাবা করেছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক।

বিজ্ঞাপন

ভারতযাত্রার আগে মালদ্বীপ মাতিয়েছেন সাবিনা। খেলেছেন এএফএম উইমেন্স চ্যাম্পিয়নশিপে মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্সের হয়ে। দুই প্রতিযোগিতাতেই মালদ্বীপ মাতিয়েছিলেন বাংলাদেশের স্ট্রাইকার। ফুটসালে ৬ ম্যাচে ৫ হ্যাটট্রিকসহ সাবিনা করেছিলেন ৩৭ গোল। টুর্নামেন্ট সেরা হওয়ার পাশাপাশি ৬ ম্যাচের ৫ টিতেই সেরা হয়েছিলেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন